ব্রেকিং নিউজ
মাদারীপুর জেলা বিএনপির সভাপতি আবু মুন্সীর মৃত্যুতে বিএনপি মহাসচিব মির্জা ফখরুলও জেলা বিএনপির শোক

মাদারীপুর জেলা বিএনপির সভাপতি আবু মুন্সীর মৃত্যুতে বিএনপি মহাসচিব মির্জা ফখরুলও জেলা বিএনপির শোক

মাদারীপুর জেলা বিএনপি’র সাবেক সভাপতি, সাবেক উপজেলা পরিষদ চেয়ারম্যানও বর্তমান মাদারীপুর জেলা আহবায়ক কমিটির সম্মানিত সদস্য সদস্য, চরমুগুরিয়ার বিশিষ্ট ব্যবসায়ী আবু বকর সিদ্দিক আবু মুন্সী আর নেই।
তিনি সোমবার দিবারত রাত ৩ টার দিকে রাজধানীর ল্যাব এইড হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মৃত্যুবরণ করেছেন (ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন)। মৃত্যুকালে তার বয়স হয়েছিল ৭৬ বছর। তিনি তিন মেয়ে, স্ত্রী ও অসংখ্য আত্মীয় স্বজন রেখে যান। মঙ্গলবার বাদ আছর হাজরাপুর দরবার শরীফ মাঠে জানাজা শেষে চরমুগুরিয়া বড় মসজিদের পাশে তাকে দাফন করা হয়।
তার মৃত্যুতে বিএনপির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর গভীর শোক প্রকাশ করেছেন। এক শোক বার্তায় বিএনপি মহাসচিব মরহুমের পরিবার পরিজনের প্রতি গভার সহমর্মিতা জ্ঞাপন করেন। তিনি আরো বলেন মরহুম আবু মুন্সি একজন বলিষ্ঠ সংগঠক হিসেবে মাদারীপুর জেলা বিএনপিকে মজবুত ভিত্তির উপর প্রতিষ্ঠিত করতে তার অবদান ছিলো অনস্বীকার্য।
পারিবারিক সূত্রে জানা গেছে, বার্ধক্যজনিত কারণে গত দুই সপ্তাহ আগে অসুস্থ হয়ে পড়লে তাকে হাসপাতালে ভর্তি করা হয়। সেখানে অবস্থার অবনতি ঘটলে তাকে আইসিইউতে রাখা হয়। সোমবার ভোর রাতের দিকে তিনি মারা যান। কেন্দ্রীয় বিএনপি নেতা আলহাজ্ব আনিসুর রহমান তালুকদার খোকন ও জেলা বিএনপির সদস্য সচিব জাহান্দার আলী জাহান বলেন, তিনি মাদারীপুর জেলা বিএনপি’র একজন বড় অভিভাবক ছিলেন। তার মৃত্যুতে মাদারীপুর জেলা বিএনপি একজন যোগ্য নেতাকে হারালো। আমরা তার রূহের মাগফিরাত কামনা করছি এবং তার পরিবারের সদস্যদের প্রতি গভীর সমবেদনা জানাচ্ছি।

---------

العربيةবাংলাEnglishहिन्दी