ব্রেকিং নিউজ
মহানবীকে কটূক্তি: ভয়ে পালিয়েছেন নবীন জিন্দালের পরিবার

মহানবীকে কটূক্তি: ভয়ে পালিয়েছেন নবীন জিন্দালের পরিবার

মহানবী হযরত মুহাম্মদ (সা.) কে নিয়ে বিতর্কিত মন্তব্যের জেরে দল থেকে বহিষ্কৃত ভারতের ক্ষমতাসীন রাজনৈতিক দল ভারতীয় জনতা পার্টির (বিজেপি) জ্যেষ্ঠ নেতা নবীন কুমার জিন্দালের পরিবার দেশটির রাজধানী দিল্লি ছেড়ে চলে গেছে। মূলত বিতর্কিত মন্তব্যের জেরে খুনের হুমকি পাওয়ার কারণে আতঙ্কে দিল্লি ছেড়েছেন তারা।অবশ্য পরিবার অজ্ঞাত স্থানে চলে গেলেও নবীন কুমার দিল্লিতেই অবস্থান করছেন। শনিবার (১১ মে) এক প্রতিবেদনে এই তথ্য জানিয়েছে ভারতীয় সংবাদমাধ্যম ডেকান হেরাল্ড।

এছাড়া মহানবীকে নিয়ে অবমাননাকর মন্তব্যের কারণে বিজেপির জ্যেষ্ঠ নেতা নবীন কুমার জিন্দালের বিরুদ্ধে মহরাষ্ট্রের পুনেতে মামলা দায়ের করা হয়েছে। অভিযুক্ত এই নেতা বিজেপির দিল্লি শাখার গণমাধ্যম প্রধান ছিলেন এবং মহানবীকে নিয়ে অবমাননাকর মন্তব্যের পর তাকে দল থেকে বহিষ্কার করা হয়।

ভারতীয় সংবাদমাধ্যম বলছে, মহানবী হযরত মুহাম্মদ (সা.) কে নিয়ে বিতর্কিত মন্তব্যের জেরে ভারতজুড়ে শুরু হয়েছে অশান্তি। নুপুর শর্মার ওই মন্তব্যকে সমর্থন করে টুইট করে বিতর্কে জড়িয়েছিলেন নবীন জিন্দাল। আর তাই নুপুরের মতোই তাকেও দল থেকে বহিষ্কার করার সিদ্ধান্ত নেয় বিজেপি।

এই পরিস্থিতিতে নবীন কুমার জিন্দালের অভিযোগ, তাকে খুনের হুমকি দেওয়া হচ্ছে। তিনি যেখানেই যাচ্ছেন সেখানেই তাকে অনুসরণ করছে কিছু মানুষ। আর এ কারণেই আতঙ্কে দিল্লি ছেড়ে চলে গেছে তার পরিবার।অভিযোগ রয়েছে, সোশ্যাল মিডিয়ায় লাগাতার হুমকি দেওয়া হচ্ছে নবীন জিন্দালকে। বিজেপির দিল্লি শাখার সাবেক এই গণমাধ্যম প্রধান জানিয়েছেন, ‘আমি এখনও দিল্লিতেই অবস্থান করছি। যদিও আতঙ্কিত হয়ে আমার পরিবার ইতোমধ্যেই শহর ছেড়ে চলে গেছে।

---------

العربيةবাংলাEnglishहिन्दी