ব্রেকিং নিউজ
কেমন নাগেশ্বরী চাই?মতবিনিময় সভা

কেমন নাগেশ্বরী চাই?মতবিনিময় সভা

এম এস সাগর, কুড়িগ্রাম প্রতিনিধি:কুড়িগ্রামের নাগেশ্বরীতে সন্ত্রাস, মাদক ও জঙ্গিবাদ নির্মূলে জনপ্রতিনিধিদের সাথে পুলিশের মতবিনিময় সভা (২৫মে) বৃহস্পতিবার দুপুর সাড়ে ১২টায় নাগেশ্বরী পৌর মিলনায়তন হল রুমে নাগেশ্বরী থানা পুলিশের আয়োজনে “কেমন নাগেশ্বরী চাই? আপনার জিজ্ঞাসা পুলিশের নিকট প্রত্যাশা” সময়োপযোগী জনবান্ধব সভা অনুষ্ঠিত হয়েছে।

নাগেশ্বরী থানা পুলিশের আয়োজনে সামাজিক গণসচেতনতা মূলক সার্বিক অপরাধ দমন এবং উন্নয়নমূলক কর্মকাণ্ড সকলের সম্মিলিত অংশীদারত্বের মাধ্যমে “কেমন নাগেশ্বরী চাই? আপনার জিজ্ঞাসা পুলিশের নিকট প্রত্যাশা” সময়োপযোগী জনবান্ধব সেমিনার অনুষ্ঠিত হয়। সেমিনারে মাদক, জুয়া, যৌন নিপীড়ন, নারী নির্যাতন, বাল্য বিবাহসহ সামাজিক অপরাধ-অবক্ষয় ও উন্নয়নমূলক কর্মকাণ্ডের বিভিন্ন বিষয় নিয়ে আলোচনা হয়েছে। মতবিনিময় সভায় প্রধান অতিথি কুড়িগ্রাম-০১ আসনের সংসদ সদস্য আসলাম হোসেন সওদাগর। উপস্থিত ছিলেন কুড়িগ্রাম জেলা পুলিশ সুপার আল আসাদ মোঃ মাহফুজুল ইসলাম এবং নাগেশ্বরী উপজেলা চেয়ারম্যান মোঃ মোস্তফা জামান, নাগেশ্বরী পৌর মেয়র মোহাম্মদ হোসেন ফাকু, নাগেশ্বরী থানার অফিসার ইনচার্জ মোঃ আশিকুর রহমান পিপিএম, নাগেশ্বরী উপজেলার ভাইস চেয়ারম্যান রোকনুজ্জামান শিমু, মহিলা ভাইস চেয়ারম্যান মোছাঃ আমেনা বেগম অন্যান্য ও সকল ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ও ইউনিয়ন আওয়ামী লীগের নেতৃবৃন্দসহ স্থানীয় নেতাকর্মী ও সুশীল সমাজের নাগরিকবৃন্দ।

কুড়িগ্রাম-০১ আসনের সংসদ সদস্য আসলাম হোসেন সওদাগর বলেন, সরকারের অদম্য উন্নয়ন অগ্রযাত্রায় ছোট ছোট সামাজিক অপরাধসমুহ থেকে মুক্ত করে একটি নান্দনিক নাগেশ্বরী রুপান্তরের প্রত্যয় ও সম্মিলিত সহযোগিতার অভিব্যক্তি প্রকাশ করেন।

কুড়িগ্রাম জেলা পুলিশ সুপার আল আসাদ মোঃ মাহফুজুল ইসলাম বলেন, সোনার বাংলা গড়ার প্রত্যয়ে একটি সুখী, সমৃদ্ধ ও শান্তিপূর্ন সমাজের লক্ষ্যে সম্মানিত নাগরিকদের টেকসই নিরাপত্তা নিশ্চিত করতে আইনের আলোকে দিবারাত্র কঠোর পরিশ্রম করে যাচ্ছে বাংলাদেশ পুলিশ। শুধু সংঘটিত অপরাধ দমনই নয়, নিয়ন্ত্রন, তদন্তসহ অপরাধ নিবারনে সার্বক্ষণিক ভাবে কাজ করে যাচ্ছে বাংলাদেশ পুলিশ। উন্নয়ন ও অগ্রযাত্রায় নাগরিকের পাশে সর্বদাই কুড়িগ্রাম জেলা পুলিশ।

---------