২৫ মে ২০২২, ১০:০৬ অপরাহ্ন

মোরেলগঞ্জে অস্বচ্ছল মেধাবী ছাত্র-ছাত্রীদের বৃত্তি প্রদান

নিজস্ব প্রতিবেদকঃ

মেহেদী হাসান লিপন ঃ বাগেরহাটে মোরেলগঞ্জে মঙ্গলবার মরহুম আলহাজ্ব আ: লতিফ প্রতিষ্ঠিত ডা: নাসির আহমেদ ফাউন্ডেশনের উদ্যোগে অস্বচ্ছল, মেধাবী ছাত্র-ছাত্রীদের বৃত্তি প্রদান করা হয়েছে।
এ উপলক্ষে সরকারি সিরাজ উদ্দিন মেমোরিয়াল কলেজ শিক্ষক মিলনায়তনে এ আলোচনার সভার আয়োজন করা হয়। ফাউন্ডেশনের নির্বাহী সম্পাদক নজরুল ইসলাম তালুকদারের সভাপতিত্বে অনুষ্ঠিত সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সরকারি সিরাজ উদ্দিন মেমোরিয়াল কলেজের অধ্যক্ষ ফাউন্ডেশনের চেয়ারম্যান প্রফেসর নীতিশ বিশ্বাস। সরকারি সিরাজ উদ্দিন মেমোরিয়াল কলেজের সহকারী অধ্যাপক মো: জাকির হোসেন রিয়াজের সঞ্চালনায় অনুষ্ঠিত সভায় বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন মোরেলগঞ্জ লতিফিয়া ফাজিল মাদ্রাসার অধ্যক্ষ ড. রুহুল আমিন খান, এসিলাহা পাইলট উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক আ: মালেক হাওলাদার, সরকারি সিরাজ উদ্দিন মেমোরিয়াল কলেজের শিক্ষক পরিষদের সম্পাদক মোঃ এমদাদুল হক ।
সভায় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন সরকারি সিরাজ উদ্দিন মেমোরিয়াল কলেজের ব্যবস্থাপনা বিভাগের বিভাগীয় প্রধান এইচ.এম. শহিদুল আলম, রওশন আরা স্মৃতি মহিলা ডিগ্রী কলেজের সহকারী অধ্যাপক মোঃ আল আমিন তালুকদার, কাঠালতলা গিয়াসিয়া মাদ্রাসার সুপার মোঃ আ: হালিম ও ফাউন্ডেশনের নির্বাহী সদস্য সফিকুল ইসলাম সুমন প্রমুখ।
শেষে মোরেলগঞ্জ পৌরসভা ও ইউনিয়নের মাধ্যমিক স্তরের ১৫টি বিদ্যালয়ের অস্বচ্ছল, মেধাবী শিক্ষার্থীদেনর মাঝে ২ হাজার টাকা, খান আবুবকর স্মৃতি হেফজখানা ও ইয়াতিমখানায় ৫ হাজার টাকা ও ঢাকা বিশ্ববিদ্যালয়ের একজন মেধাবী ছাত্রীকে ৪ হাজার টাকা বিতরন করা হয়। পরে মিলাদ ও ইফতার মাহফিলের আয়োজন করাি হয় ।

Please Share This Post in Your Social Media

More News Of This Category

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

পুরো সপ্তাহের চাকরির খবর চাকরি ডাক

ঘোষনাঃ
Translate »