ব্রেকিং নিউজ
যৌন হয়রানির প্রতিবাদ করায় ভাইকে মারধর ভিডিও ভাইরাল দুই কিশোর গ্যাং সদস্য আটক

যৌন হয়রানির প্রতিবাদ করায় ভাইকে মারধর ভিডিও ভাইরাল দুই কিশোর গ্যাং সদস্য আটক

আব্দুল গফুর

কক্সবাজার সদর উপজেলায় বোনকে ইভটিজারদের হাত থেকে রক্ষা ও প্রতিবাদ করায় ভাইকে নির্মমভাবে প্রহারের একটি ভিডিও সামাজিক যোগাযোগ মাধ্যমে ভাইরাল হয়েছে।

শনিবার (১১ জুন) রাত থেকে ভিডিওটি বিভিন্ন জনের ফেসবুকে ছড়িয়ে পড়ে। নির্মমভাবে প্রহারের দৃশ্য দেখে সর্বমহলে তোলপাড় সৃষ্টি হয়েছে।
সামাজিক যোগাযোগ মাধ্যমে ভাইরাল হওয়া মারধরের ঘটনাটি ঘটেছে কক্সবাজার সদরের খুরুশকুল ইউনিয়নের আশ্রয়ণ প্রকল্প সংলগ্ন মনুপাড়া এলাকায়। এতে দেখা যায়, বেড়িবাঁধে বোনকে ইভটিজিংয়ের প্রতিবাদ করায় ক্ষিপ্ত হয়ে ভাইকে বেধড়ক পেটাচ্ছে তিন দুর্বৃত্ত। ভাই ও বোনকে নির্যাতনের ঘটনা ভাইরাল।জেলা পুলিশের তৎপরতায় নির্যাতনকারী দুইজন দুই কিশোর গ্যাং সদস্যকে গ্রেফতার করেছে পুলিশ

গত ৩১/০৫ তারিখ ভিকটিম মোনাফ (১৯), পিতা-মৃত হাবিব উল্লাহ, তার বোন নাফিজা আক্তার রিনা(১৮)’কে নিয়ে তাদের পুরাতান বাড়ী কুতুবদিয়া পাড়া ফদনার ডেইল হতে নিজ বাড়ীতে যাওয়ার পথে খুরুশকুল আশ্রয়ন প্রকল্পের বেক্সিমকো কোম্পানীর বেড়ী বাধের রাস্তার উপর সন্ধ্যা অনুমানিক সাড়ে সময় পৌছালে স্থানীয় তিনজন বখাটে পথরোধ করে বিভিন্ন ধরনের বাজে মন্তব্য করতে থাকে। ভাই মোনাফ (১৯) ইভটিজিং এর প্রতিবাদ করলে অভিযুক্ত বখাটেরা তাকে সহ তার বোনকে বেধরক মারধর ও বোনকে শ্লীলতাহানী করে।

গত ১১/০৬/২০২২ খ্রিঃ তারিখ ভাই ও বোনকে প্রকাশ্যে মারধরের ঘটনাটি সামাজিক যোগাযোগ মাধ্যমে ভাইরাল হলে জেলা পুলিশের তাৎক্ষণিক প্রচেষ্টায় জেলা পুলিশের একাদিক টিম নির্যাতনকারী বখাটেদের গ্রেফতারের অভিযান পরিচালনা করে অভিযুক্ত বখাটে ১। রায়হান(২০), পিতা-সুরত আলম, সাং-মনুপাড়া, খুরুশকুল, ২। মোঃ আরমান (২০), পিতা-নুরুন্নবী, সাং-কুলিয়া পাড়া, খুরুশকুল, থানা ও জেলা-কক্সবাজারদের গ্রেফতার করে।গ্রেফতারকৃত অভিযুক্ত বখাটেদের বিরুদ্ধে প্রয়োজনীয় আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হয়েছে। এবং এ ব্যাপারে অদ্য ১২/০৬/২০২২ খ্রিঃ তারিখ ভিকটিমের মা হাফেজা খাতুন বাদী হয়ে একটি মামলা দায়ের করেন।

---------

العربيةবাংলাEnglishहिन्दी