ব্রেকিং নিউজ
আগামী ২-৩ দিন বৃষ্টির সম্ভাবনা

আগামী ২-৩ দিন বৃষ্টির সম্ভাবনা

আবহাওয়া অধিদপ্তরের এক পূর্বাভাসে বলা হয়েছে, সারাদেশে চলা বৃষ্টি আরও দুই থেকে তিন দিন থাকতে পারে। আগামী ২৪ ঘণ্টায় মৌসুমি বায়ুর প্রভাবে রাজশাহী, রংপুর, ময়মনসিংহ, চট্টগ্রাম, ঢাকা ও সিলেট বিভাগের অধিকাংশ জায়গায় হালকা থেকে মাঝারি ধরনের বৃষ্টি হতে পারে। এসব জায়গায় হতে পারে বজ্রসহ বৃষ্টি। অস্থায়ীভাবে বইতে পারে দমকা হাওয়া। খুলনা ও বরিশাল বিভাগের অনেক জায়গায় একই ধরনের প্রবণতা দেখা যেতে পারে। কোথাও কোথাও ভারী থেকে অতি ভারী বর্ষণ হতে পারে।

আজ শুক্রবার আবহাওয়া অধিদপ্তরের আবহাওয়াবিদ এ কে এম নাজমুল হক এমনটাই জানিয়েছেন গণমাধ্যমকে। আরও জানানো হয়েছে, রাজধানীতে আজ সারা দিন থেমে থেমে বৃষ্টি চলতে পারে। আগামী দুই দিন বৃষ্টি হতে পারে এই অবস্থা অব্যাহত থাকতে পারে, তবে তার পরিমাণ কম হতে পারে।
এদিকে, আগামী ২৪ ঘণ্টায় মৌসুমি বায়ুর প্রভাবে রাজশাহী, রংপুর, ময়মনসিংহ, চট্টগ্রাম, ঢাকা ও সিলেট বিভাগের অধিকাংশ জায়গায় হালকা থেকে মাঝারি ধরনের বৃষ্টি হতে পারে। এসব জায়গায় হতে পারে বজ্রসহ বৃষ্টি। অস্থায়ীভাবে বইতে পারে দমকা হাওয়া। খুলনা ও বরিশাল বিভাগের অনেক জায়গায় একই ধরনের প্রবণতা দেখা যেতে পারে। কোথাও কোথাও ভারী থেকে অতি ভারী বর্ষণ হতে পারে।

---------

العربيةবাংলাEnglishहिन्दी