Latest news

নিউ ইর্য়কে এক্সিট ফুটবল লীগ ও টুর্নামেন্ট-২০১৮ শুরু ২৪ জুন

শুক্রবার, ১৮ মে ২০১৮ | ১২:৩৯ অপরাহ্ণ | 299 বার

জুন ২০২০
রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি
« মে    
 
১০১১১২১৩
১৪১৫১৬১৭১৮১৯২০
২১২২২৩২৪২৫২৬২৭
২৮২৯৩০  
নিউ ইর্য়কে এক্সিট ফুটবল লীগ ও টুর্নামেন্ট-২০১৮ শুরু ২৪ জুন

বাংলাদেশ স্পোর্টস কাউন্সিল অব আমেরিকা’র আয়োজনে প্রতি বছরের মতো এবারও ফুটবল লীগ ও টুর্নামেন্ট-২০১৮ আয়োজন করা হচ্ছে। আগামী ২৪ জুন রোববার থেকে লীগের খেলা শুরু হবে। গত বছরের মতো এবছরের লীগ ও টুর্নামেন্টের গ্র্যান্ড স্পন্সর হচ্ছে ‘এক্সিট কার এন্ড লিমোজিন সার্ভিসে’। ফলে এবছরও লীগ ও টুর্নামেন্টোর নাম হচ্ছে ‘এক্সিট ফুটবল লীগ ও টুর্নামেন্ট-২০১৮’। এবারের লীগে ৮টি দল অংশ অংশ নিচ্ছে।
লীগের খেলা শেষে শীর্ষ চার দলের (সর্বোচ্চ পয়েন্ট অর্জনকারী) সমন্বয়ে টুর্নামেন্টের খেলা অনুষ্ঠিত হবে। অতীতের মতো এবারো লীগ ও টুর্নামেন্টের খেলাগুলো সপ্তাহের প্রতি রোববার কুইন্স বরোর নিউটাউন অ্যাথলেটিক মাঠে হবে। সংশ্লিস্ট সূত্রে এসব তথ্য জানা গেছে। উল্লেখ্য, ২০১৪ সাল থেকে নিউইয়র্কে লীগের পাশাপাশি টুর্নামেন্ট অনুষ্ঠিত হয়ে আসছে।
এদিকে সিটির জ্যাকসন হাইটসের পালকি পার্টি সেন্টারে গত ১৩ মে রোববার সন্ধ্যায় স্পোর্টস কাউন্সিলের উপদেষ্টা ও কার্যকরী পরিষদের সভায় লীগে অংশগ্রহণকারী দলের নাম চুড়ান্ত এবং দলগুলোর মধ্যে লটারীর মাধ্যমে খেলার ফিকচার নির্ধারিত হয়েছে। সভায় সভাপতিত্ব করেন স্পোর্টস কাউন্সিলের সভাপতি মোঃ মহিউদ্দিন দেওয়ান এবং সভা পরিচালনা করেন সংগঠনের ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক মোঃরশীদ রানা।
সভায় স্পোর্টস কাউন্সিলের অন্যতম উপদেষ্টা ডা. মোহাম্মদ এনামুল হক, সহ সভাপতি ওয়াহিদ কাজী এলিন, সাংগঠনিক সম্পাদক সাইকুল ইসলাম, প্রচার সম্পাদক তৈয়বুর রহমান টনি, কার্যকরী পরিষদ সদস্য আব্দুল বাসিত খান বুলবুল, সৈয়দ এনায়েত আলী, কাজী তোফায়েল ইসলাম, শাহাদৎ হোসেন প্রমুখ সহ বিভিন্ন দলের কর্মকর্তা ও ম্যানেজার উপস্থিত ছিলেন।
এবারের লীগে অংশগ্রহণকারী ৮টি দল হলো: ব্রঙ্কস ইউনাইটেড, ব্রঙ্কস স্টার, ওজনপার্ক যুব সংঘ, সোনার বাংলা একাদশ, বাংলাদেশ ব্রাদার্স অ্যালায়েন্স, আইসাব, স্কীল সিটি নিউজার্সী ও প্যাটারসন ফুটবল একাদশ (নিউজার্সী)। দলগুলোর মধ্যে স্কীল সিটি নিউজার্সী ও প্যাটারসন ফুটবল একাদশ (নিউজার্সী) এবারই প্রথম লীগে অংশ নিচ্ছে।
২৪ জুন রোববার বিকেল তিনটায় লীগের উদ্বোধনী দিনের প্রথম খেলায় ব্রঙ্কস ইউনাইটেড ও ব্রঙ্কস স্টার এবং দ্বিতীয় খেলায় ওজনপার্ক যুব সংঘ ও স্কীল সিটি নিউজার্সী প্রতিদ্বন্দ্বিতা করবে।

২০১১-২০১৬ | কোনো সংবাদ বা ছবি অন্য কোথাও প্রকাশ করবেন না

Development: Zahidit.Com

ঘোষনাঃ
Translate »