ব্রেকিং নিউজ
মোরেলগঞ্জ স্বাস্থ্য কমপ্লেক্সে আল্ট্রাসনোগ্রাম ও ইসিজি মেশিন উদ্ধোধন

মোরেলগঞ্জ স্বাস্থ্য কমপ্লেক্সে আল্ট্রাসনোগ্রাম ও ইসিজি মেশিন উদ্ধোধন

মেহেদী হাসান লিপন ঃ বাগেরহাটের মোরেলগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে আল্ট্রাসনোগ্রাম ও ইসিজি মেশিন স্থাপনাত্তোর উদ্ধোধন করা হয়েছে। বাগেরহাট-৪, আসনের সংসদ সদস্য, স্বাস্থ্য ও পরিবার কল্যাণ মন্ত্রনালয়ের সম্পর্কিত স্থায়ী কমিটির সদস্য ও উপজেলা আ.লীগ সভাপতি অ্যাড. আমিরুল আলম মিলন এর শুভ উদ্ধোধন করেন।
শনিবার উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে মিলনায়তনে এ উপলক্ষ্যে অনুষ্ঠিত আলোচনা সভায় তিনি বলেন,প্রতিটি মানুষের স্বাস্থ্য সেবা নিশ্চিত করতে সরকার বদ্ধ পরিকর। তাই বর্তমান সরকার জনগণের দোড় গোড়ায় স্বাস্থ্য সেবা পৌঁছে দিয়েছেন। নিশ্চিত করেছেন স্বাস্থ্য সেবা। প্রতিিিট ইউনিয়নের স্বাস্থ্য ও পরিবার কল্যান কেন্দ্র ও কমিউনিটি ক্লিনিক স্থাপন করা হয়েছে।
উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. শর্মী রায়ের সভাপতিত্বে অনুষ্ঠিত সভায় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা চেয়ারম্যান আ্যাড. শাহ-ই আলম বাচ্চু, উপজেলা নির্বাহী অফিসার মো. জাহাঙ্গীর আলম, উপজেলা ভাইস চেয়ারম্যান মোজাম্মেল হক মোজাম, মহিলা ভাইস চেয়ারম্যান ফাহিমা খানম, উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এম এমদাদুল হক, সাবেক জেলা পরিষদ সদস্য ও জেলা মহিলা আ.লীগ সদস্য আফরোজা আক্তার লিনা, অফিসার ইনচার্জ মো. সাইদুর রহমান, আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক মো. হারুন অর রশীদসহ বিভিন্ন নেতৃবৃন্দ। আলোচনা শেষে সংসদ সদস্য অ্যাড. অমিরুল আলম মিলন হাসপাতাল পরিদর্শন করে রোগীদের খোঁজ খবর নেন ।
একই দিনে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের ১২ জন কর্মচারীকে অবসরকালীন বিদায় সম্ভর্ধনা সভায় যোগ দেন । অনুষ্ঠান সঞ্চালনায় ছিলেন সিএইচসিপি মো. সাইফুল ইসলাম ।

 

---------

العربيةবাংলাEnglishहिन्दी