ব্রেকিং নিউজ
থাইল্যান্ডে চিকিৎসাধীন সংসদ সদস্য শেখ এ্যানী রহমানের ইন্তেকাল, মরদেহ দেশে আসবে আগামীকাল

থাইল্যান্ডে চিকিৎসাধীন সংসদ সদস্য শেখ এ্যানী রহমানের ইন্তেকাল, মরদেহ দেশে আসবে আগামীকাল

নিজেস্ব প্রতিবেদক  : পিরোজপুর জেলার সংরক্ষিত আসনের সংসদ সদস্য শেখ এ্যানী রহমান থাইল্যান্ডে চিকিৎসাধীন অবস্থায় ইন্তেকাল করেছেন। তিনি ব্লাড ক্যান্সার ও কিডনিজনিত রোগে আক্রান্ত হয়ে থাইল্যান্ডের বুমরুনগ্রাদ ইন্টারন্যাশনাল হসপিটালে চিকিৎসাধীন ছিল। আজ মঙ্গলবার দুপুর ১ টা ৪৫ মিনিটে সেখানে চিকিৎসাধীন অবস্থায় মারা যান শেখ এ্যানী রহমান।তার বয়স হয়েছিল ৬২ বছর। তিনি স্বামী, এক ছেলে, এক মেয়েসহ অসংখ্য গুণগ্রাহী রেখে গেছেন।

পিরোজপুর জেলা ছাত্রলীগের সাবেক সভাপতি মাকসুদুর ইসলাম লিটন বিষয়টি নিশ্চিত করেছেন। থাইল্যান্ডের বুমরুনগ্রাদ ইন্টারন্যাশনাল হসপিটালে অবস্থান করা মাকসুদুর ইসলাম লিটন জানান, আগামীকাল বুধবার এ্যানী রহমানের মরদেহ দেশে নিয়ে আসা হবে।এরপরে পিরোজপুর নিয়ে তার নামাজের জানাযা ও দাফন সম্পন্ন হওয়ার কথা রয়েছে।
শেখ এ্যানী রহমান ২০১৯ সালে সংরক্ষিত আসন ১৯ (পিরোজপুর) এর সংসদ সংসদ সদস্য নির্বাচিত হন। তার স্বামী শেখ হাফিজুর রহমান টোকন প্রধানমন্ত্রী শেখ হাসিনার সম্পর্কে চাচা। শেখ এ্যানী রহমান পিরোজপুর জেলার স্বরূপকাঠীতে ১৯৬০ সালের ২৮ সেপ্টেম্বর  জন্মগ্রহণ করন। তাঁর পিতা অ্যাডভোকেট এনায়েত হোসেন খান (১৯৩৩-১৯৭৯) ছিলেন তৎকালীন বাকেরগঞ্জ-১৬ আসনের সংসদ সদস্য ও মুক্তিযুদ্ধের একজন সংগঠক ছিলেন।

---------

العربيةবাংলাEnglishहिन्दी