ব্রেকিং নিউজ
মোরেলগঞ্জে প্রতিপক্ষের হামলায় ২ জন গুরুত্বর আহত

মোরেলগঞ্জে প্রতিপক্ষের হামলায় ২ জন গুরুত্বর আহত

বাগেরহাটের মোরেলগঞ্জে নারী সংক্রান্ত অনৈতিক কর্মকান্ডের প্রতিবাদের জের ধরে ২ ভাইকে কুপিয়ে মারাত্মক জখম করেছে প্রতিপক্ষ সন্ত্রাসীরা। ঘটনাটি ঘটেছে শুক্রবার দুপুরে উপজেলার দ.সুতালড়ী গ্রামে।
থানায় দায়েরকৃত অভিযোগ সূত্রে জানাগেছে, উপজেলার বারইখালী ইউনিয়নের দ.সুতালড়ী গ্রামে একটি অনৈতিক ঘটনার বিচার চাওয়াকে কেন্দ্র করে ওই পরকিয়া জুটি ও তাদের লোকজনের সঙ্গে বিরোধ সৃষ্টি হয় ওই এলাকা আ.বারেক মুন্সীসহ এলাকার লোকজনের।
ঘটনার দিন গত শুক্রবার উক্ত আ. বারেক মুন্সীর ২ ছেলে আবু বকর মুন্সী(৩০) ও হুমায়ুন মুন্সী(৫০) তেতুল বাড়িয়া বাজার থেকে বাড়ি ফেরার পথিমধ্যে দ. সুতালড়ী গ্রামের ইব্রাহিম মুন্সীর চায়ের দোকানের সামনে পৌছলে প্রতিপক্ষ ছাইফুল মন্সী ও ওহাব মুন্সীর নেতৃত্বে একদল তাদের গতিরোধ করে অকথ্য গালমন্দ করে। এসময় তাদের গাল মন্দের প্রতিবাদ করায় প্রতিপক্ষ সন্ত্রাসীরা তাদের ওপর হামলা চালায়। হামলাকারীরা তাদের ২ ভাইকে এলোপাতাড়ি পিটিয়ে এবং কুপিয়ে রক্তাক্ত জখম করে।
তাদের ডাক চিৎকারে আশ- পাশের লোকজন ছুটে আসলে হামলাকারী সন্ত্রাসীরা চলে যায়। স্থানীয় লোকজন তাদেরকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করলেও তাদের জখম গুরুতর হওয়ায় উন্নত চিকিৎসার জন্য খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করে।
এ ঘটনায় আ. বারেক মুন্সী বাদী হয়ে সাইফুল মুন্সী, ওহাব আলী মুন্সী ও ফাতেমা বেগমসহ ৬ জনকে আসামি করে শুক্রবার রাতেই থানায় একটি লিখিত অভিযোগ করেন।##

---------

العربيةবাংলাEnglishहिन्दी