ব্রেকিং নিউজ
এসসিআরএফের সভাপতি আশীষ, সাধারণ সম্পাদক জাহাঙ্গীর

এসসিআরএফের সভাপতি আশীষ, সাধারণ সম্পাদক জাহাঙ্গীর

নৌ, রেল ও সড়ক যোগাযোগ নিয়ে কাজ করা সাংবাদিকদের সংগঠন শিপিং অ্যান্ড কমিউনিকেশন রিপোর্টার্স ফোরামের (এসসিআরএফ) নতুন কার্যনির্বাহী কমিটি গঠিত হয়েছে। এতে সভাপতি ও সাধারণ সম্পাদকের দায়িত্ব পেয়েছেন যথাক্রমে আশীষ কুমার দে (সংবাদ সারাবেলা) ও লায়ন জাহাঙ্গীর আলম (ইউএনবি)।

গতকাল দুপুরে রাজধানীর সেগুনবাগিচায় একটি রেস্তোরাঁয় অনুষ্ঠিত সাধারণ সভায় দুই বছর মেয়াদি ১৫ সদস্যবিশিষ্ট নতুন কমিটি গঠন করা হয়।

কমিটির সম্পাদকীয় পদে অন্যরা হলেন, সহ-সভাপতি অমরেশ রায় (সমকাল), যুগ্ম সম্পাদক রাজন ভট্টাচার্য (কালবেলা), সাংগঠনিক সম্পাদক জিলানী মিল্টন (নয়া দিগন্ত), অর্থ সম্পাদক তানভীর আহমেদ (বাংলা নিউজ২৪.কম), প্রকাশনা ও দপ্তর সম্পাদক শেখ কালিমউল্যাহ নয়ন (আমাদের কণ্ঠ) এবং প্রশিক্ষণ ও গবেষণা সম্পাদক মশিউর রহমান রুবেল (ভোরের দর্পন)।

নির্বাহী সদস্যরা হলেন- পিনাকী দাশগুপ্ত (ইত্তেফাক), এহসান পারভেজ তুহিন (সংবাদ প্রতিদিন), রশীদ মামুন (প্রতিদিনের বাংলাদেশ), এন রায় রাজা (ভোরের কাগজ) এবং সাইফ বাবলু (সংবাদ)। পরবর্তীতে আরও দুইজন সদস্য কো-অপ্ট করা হবে।

এসসিআরএফের বিদায়ী কমিটির সভাপতি আশীষ কুমার দে সভায় সভাপতিত্ব করেন। সাধারণ সভায় সংগঠনকে অধিক কার্যকর ও গতিশীল করার লক্ষ্যে সদস্যদের পেশাগত মানোন্নয়নের জন্য বিটভিত্তিক প্রশিক্ষণ প্রদান, প্রাসঙ্গিক গুরুত্ব বিবেচনায় বিষয়ভিত্তিক সেমিনার, সিম্পোজিয়াম ও আলোচনা সভা এবং সদস্যদের জন্য বছরে অন্তত একটি ফ্যামিলি ডে কিংবা প্রমোদ ভ্রমণের আয়োজনের সিদ্ধান্ত নেয়া হয়।

---------