ব্রেকিং নিউজ
রংপুরে পুলিশ ম্যাজিস্টেট কনফারেন্স

রংপুরে পুলিশ ম্যাজিস্টেট কনফারেন্স

 

♦স্টাফ:রিপোর্টার:রংপুরে পুলিশ ম্যাজিস্ট্রেটী কনফারেন্স ২০২৩ অনুুষ্ঠিত হয়েছে। শনিবার (২০ মে ২৩) সকাল দশটার দিকে চীফ জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আদালতের সম্মেলন কক্ষে এ প্রোগ্রামের আয়োজন করেন।

উক্ত অনুষ্ঠানে চীফ মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট এফ এম আহসানুল হকের সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন, সিনিয়র জেলা ও দায়রা জজ শহীদুল ইসলাম বলেন, আমরা সবাই দেশের জন্য কাজ করি। যে কোনো কঠিন কাজ যৌথভাবে করলে সহজ হয়ে যায়। বিচার বিভাগ তাদের দায়িত্ব সঠিকভাবে পালন করলে, একই সঙ্গে প্রশাসন বিচার বিভাগের দেওয়া কাজগুলো সঠিকভাবে পালন করতে পারলে, সকল কার্যক্রম পরিচালনা করা সম্ভব হত। তাহলে কোন জটিলতা থাকতো না।

এ সময় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, উপ পুলিশ কমিশনার (অপরাধ) আবু মারুফ হোসেন, রংপুর জেলা পুলিশ সুপার ফেরদৌস আলী চৌধুরী, অতিরিক্ত চীফ মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট রাজু আহমেদ, রংপুর বার কাউন্সিলের সভাপতি আব্দুল মালেক ও সাধারণ সম্পাদক আব্দুল হক প্রামানিক, মেট্রো কোতোয়ালি থানার অফিসার ইনচার্জ মাহফুজ রহমান, তাজহাট থানার অফিসার ইনচার্জ হোসেন আলী, মাহিগঞ্জ থানার অফিসার ইনচার্জ মোস্তাফিজুর রহমান প্রমুখ সহ অন্যান্য বিচারক ও বিভিন্ন প্রশাসনের ঊর্ধ্বতন কর্মকর্তারা উপস্থিত ছিলেন।##

---------