ব্রেকিং নিউজ
বিএনপি কোন সঠিক রাজনৈতিক দলনয় সাবেক রেল মন্ত্রী

বিএনপি কোন সঠিক রাজনৈতিক দলনয় সাবেক রেল মন্ত্রী

স্টাফ রিপোর্টার, গোপালগঞ্জ : সাবেক রেলমন্ত্রী ও কুমিল্লা-১২ আসনের সংসদ সদস্য মুজিবুল হক বলেছেন, বিএনপির জন্ম হয়েছে ক্যান্টনমেন্টে। বিএনপি কোন সঠিক রাজনৈতিক দল নয় তাই তাদের কথাও অগোছালো। তারা নিজেরাই এখন সন্ত্রাসীর দলে পরিণত হয়েছে। আওয়ামী লীগ তৃণমূল থেকে উঠে আসা প্রাচীন রাজনৈতিক দল। আওয়ামী লীগকে নিয়ে বিএনপি’র মহাসচিব যা বলেছেন সেটি ভিত্তিহীন এবং মিথ্যা।

আজ শনিবার (২৭ মে) দুপুরে গোপালগঞ্জের টুঙ্গিপাড়ায় জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সমাধিতে শ্রদ্ধা নিবেদন শেষে তিনি এসব কথা বলেন।

সাবেক মন্ত্রী আরো বলেন, প্রধানমন্ত্রীর হাত ধরে বাংলাদেশে যে উন্নয়ন হয়েছে সে কারণে শুধু বাংলাদেশ নয় পৃথিবীর সকল রাষ্ট্রই তাকে শ্রদ্ধা করে, প্রশংসা করে। উন্নয়নের কারণেই আগামী নির্বাচনে বাংলাদেশের মানুষ প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে আবারো প্রধানমন্ত্রীর আসনে বসাবে।

মজিবুল হক আরো বলেন, আগামী সংসদ নির্বাচনে প্রধানমন্ত্রী শেখ হাসিনা যাকে প্রার্থী দেবেন তিনি ভোটযুদ্ধে নামবেন। প্রার্থিতা দেয়ার ক্ষেত্রে প্রধানমন্ত্রী যা বলবেন সেটাই হবে।

এর আগে বঙ্গবন্ধুর সমাধি সৌধ বেদীতে ফুল দিয়ে শ্রদ্ধা জানায় সাবেক রেলমন্ত্রী ও কুমিল্লা-১২ আসনের সংসদ সদস্য মুজিবুল হক। এসময় কুমিল্লা জেলা দক্ষিণ আওয়ামী লীগের সহ-সভাপতি আবুল হাশেম খান এমপি, সামসুদ্দিন কালু, উপদেষ্টা মোহাম্মদ ওয়াহিদুর রহমানসহ পাঁচ শতাধিক নেতাকর্মী উপস্থিত ছিলেন। #

---------