ব্রেকিং নিউজ
ঝালকাঠিতে ধ্রুবতারার শফিক সভাপতি উজ্জ্বল সম্পাদক সিয়াম অর্থ সম্পাদক নির্বাচিত

ঝালকাঠিতে ধ্রুবতারার শফিক সভাপতি উজ্জ্বল সম্পাদক সিয়াম অর্থ সম্পাদক নির্বাচিত

 

ঝালকাঠি জেলা প্রতিনিধিঃঝালকাঠিতে ধ্রুবতারা ইয়ূথ ডেভেলপমেন্ট ফাউন্ডেশনের ২০২৩ সেশনের ১ বছরের জন্য জেলা কমিটি গঠন করা হয়েছে। এতে মো: শফিকুল ইসলাম রুবেল সভাপতি, উজ্জ্বল রহমান সম্পাদক ও সাইদ হোসেন সিয়াম কোষাধ্যক্ষ নির্বাচিত হয়েছেন। শনিবার বিকেলে ঝালকাঠি টাউন হলে সংগঠনের সদস্যরা ব্যালটের মাধ্যমে ভোট প্রদান করেন । নির্বাচন কমিশনার হিসেবে দায়িত্ব পালন করেন সংগঠনের জেলা শাখার উপদেষ্টা ও সাবেক যুব উন্নয়ন কর্মকর্তা মু: আল আমিন বাকলাই, সংগঠনের কেন্দ্রীয় সাংগঠনিক সম্পাদক (বরিশাল) রিয়াজুল ইসলাম বাচ্চু।

  • এসময় জেলা শাখার সাবেক সবাপতি মো: শাকিল হাওলাদার রনি উপস্থিত ছিলেন। ব্যাপক সংখ্যক সদস্য উৎসব মুখর পরিবেশে তাদের পছন্দের প্রার্থীদের ভোট দেন। নিকটতম সভাপতি প্রার্থী ছিলেন মো: সাইদুল ইসলাম ফরাজি, সাধারণ সম্পাদক মো: বুল বুল হোসেন ও অর্থ সম্পাদক জিএম মেহেদী হাসান প্রমুখ। বিজয়ী প্রার্থীদের শুভেচ্ছা জানিয়েছেন নিকটতম প্রতিদ্বন্দ্বি প্রার্থীরা।
    নির্বাচন শেষে নির্বাচন কমিশনার ও সাবেক জেলা সভাপতি উপস্থিত সদস্য ও নির্বাচিত প্রার্থীদের উদ্দেশ্যে দিক নির্দেশনা মূলক বক্তব্য প্রদান করেন।

    এদিকে কেন্দ্রীয় কমিটির সাধারণ সম্পাদক ও সিইও অমিয় প্রাপন চক্রবর্তী, বিভিন্ন জেলা কমিটির সভাপতি ও সম্পাদকগণ ঝালকাঠি জেলার নবনির্বাচিত সভাপতি, সম্পাদক ও কোষাধ্যক্ষকে অভিনন্দন ও শুভেচ্ছা জানিয়েছেন।

---------