ব্রেকিং নিউজ
বিএনপি থেকে শতাধিক নেতাকর্মী আওয়ামী লীগে যোগদান

বিএনপি থেকে শতাধিক নেতাকর্মী আওয়ামী লীগে যোগদান

হারুন-অর-রশীদ, ফরিদপুর: [২] বর্তমান আওয়ামী লীগ সরকারের উন্নয়নের জোয়ার দেখে বিএনপির নেতাকর্মীরা আওয়ামী লীগের যোগদান করছেন। উন্নয়নের ধারাবাহিকতা রক্ষায় আবারও আওয়ামী লীগ ক্ষমতায় আববেন বলে মন্তব্য করেছেন ফরিদপুর জেলা আওয়ামী লীগের শিল্প ও বাণিজ্য বিষয়ক সম্পাদক এবং নগরকান্দা উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এ্যাডভোকেট জামাল হোসেন মিয়া।

[৩] বৃহস্পতিবার (১৯ অক্টোবর) সন্ধ্যায় নগরকান্দা উপজেলার ফুলসুতি ইউনিয়নের কাওয়া কান্দী গ্রামের শতাধিক বিএনপির নেতাকর্মী আওয়ামী লীগে যোগদান ও আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

[৪] এ সময় তিনি আরো বলেন, দেশী-বিদেশী কোন ষরযন্ত্র করে কোন লাভ হবে না। আগামী জাতীয় সংসদ নির্বাচন সংবিধান অনুযায়ী যথা সময়ে অনুষ্ঠিত হবে।

[৫] যোগদান অনুষ্ঠানে নগরকান্দা উপজেলা যুবলীগের সাধারণ সম্পাদক মিজানুর রহমান, উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি মোস্তাক আহমেদ ও তালমা ইউপি চেয়ারম্যান কামাল হোসেন মিয়া উপস্থিত ছিলেন।

[৬] যোগদান অনুষ্ঠানে বিল্লাল মুন্সি, হায়দার মুন্সি ও সত্তার খাঁ ,অধির মালোর নেতৃত্বে বিএনপির শতাধিক নেতাকর্মী এ্যাভোকেট জামাল হোসেন মিয়ার হাতে ফুল দিয়ে আওয়ামী লীগের যোগদান করেন।

[৭] এর আগে এ্যাভোকেট জামাল হোসেন মিয়া আওয়ামী লীগের উন্নয়ন চিত্র তুলে ধরে ডাঙ্গী ও ফুলসুতি ইউনিয়নের প্রত্যন্ত গ্রামে লিফলেট বিতরণ করে আওয়ামী লীগের ভোট প্রার্থনা করেন।

---------