ব্রেকিং নিউজ
খুলনায় ২৯ প্রকল্পের উদ্বোধন ও ভিত্তি প্রস্তর স্থাপন করলেন প্রধানমন্ত্রী

খুলনায় ২৯ প্রকল্পের উদ্বোধন ও ভিত্তি প্রস্তর স্থাপন করলেন প্রধানমন্ত্রী

শেখ সাইফুল  ইসলাম কবির :খুলনায় ২৯ প্রকল্পের উদ্বোধন ও ভিত্তি প্রস্তর স্থাপন করলেন প্রধানমন্ত্রী
হাত নেড়ে নেতা-কর্মীদের শুভেচ্ছা জানান প্রধানমন্ত্রী ও আওয়ামী লীগ সভাপতি শেখ হাসিনা

খুলনা জেলা সার্কিট হাউজ মাঠে আওয়ামী লীগের বিভাগীয় মহাসমাবেশে যোগ দিয়েছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। সোমবার (১৩ নভেম্বর) বিকেল সাড়ে ৩টার কিছু আগে মহাসমাবেশের মঞ্চে উপস্থিত হন তিনি। এ সময় দলটির লাখো নেতাকর্মী জয় বাংলা স্লোগান দিয়ে প্রধানমন্ত্রীকে স্বাগত জানান। এরপর প্রধানমন্ত্রী ২৪টি প্রকল্পের উদ্বোধন ও পাঁচটি প্রকল্পের ভিত্তিপ্রস্তর স্থাপন করেন।

Google news
খুলনার এই জনসভায় প্রধানমন্ত্রী শেখ হাসিনা প্রধান অতিথির বক্তব্য দেবেন।

এর আগে দুপুর ১২টা ৫০ মিনিটে হেলিকপ্টারে খুলনা জেলা স্টেডিয়ামে অবতরণ করেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। দুপুর ১টা থেকে ২টা পর্যন্ত তিনি সার্কিট হাউসে বিভাগীয় পর্যায়ের কর্মকর্তাদের সঙ্গে মতবিনিময় করেন। এরপর জনসভাস্থলে সার্কিট হাউস মাঠে এসে বিভিন্ন উন্নয়ন প্রকল্পের উদ্বোধন ও ভিত্তিপ্রস্তর স্থাপন করেন।

খুলনা মহানগর আওয়ামী লীগের সভাপতি ও খুলনা সিটি করপোরেশনের মেয়র তালুকদার আব্দুল খালেকের সভাপতিত্বে সকাল ১১টা ৫০ মিনিটে মহাসমাবেশ শুরু হয়। শুরু থেকে স্থানীয় আওয়ামী লীগ ও অঙ্গসংগঠনের নেতারা বক্তব্য দেন।

পাঁচ বছর পর প্রধানমন্ত্রীর সফর ঘিরে গোটা খুলনা মহানগরীতে উৎসবের আমেজ বিরাজ করছে। মহাসমাবেশে যোগ দিতে সকাল থেকে খুলনাসহ বিভিন্ন জেলা থেকে নেতাকর্মীরা মিছিলসহ সার্কিট হাউজ মাঠে জড়ো হতে শুরু করেন। বিকেল ৩টা ২০মিনিটের দিকে সার্কিট হাউস মাঠে উপস্থিত হয়ে ২ হাজার ৩৬৯ কোটি টাকা ব্যয়ে বাস্তবায়ন করা ২৪টি উন্নয়ন প্রকল্পের উদ্বোধন এবং ২২৩ কোটি টাকা ব্যয়সাপেক্ষ ৫টি প্রকল্পের ভিত্তিপ্রস্তর স্থাপন করেন।

---------