২৫ মে ২০২২, ১০:২৬ অপরাহ্ন

জরুরী পণ্য পরিবহন ছাড়া বাগেরহাট লক ডাউন থাকবে

মেহেদী হাসান লিপনঃ

  করোনা পরিস্থিতি মোকাবেলায় বাগেরহাট জেলায় দায়িত্বপ্রাপ্ত সিনিয়র সচিব মো. মহিবুল হক বলেছেন, বাগেরহাট জেলা এখনো করোনা মুক্ত আছে। আর এটা ধরে রাখতে জরুরী পণ্য পরিবহন ছাড়া জেলাকে লক ডাউন করা হবে। বাহির থেকে কেউ আসতেও পারবে না যেতেও পারবেনা। তবে সামাজিক দূরত্ব বজায় রেখে ধীরে ধীরে সবকিছু সচল করতে হবে।
শনিবার দুপুরে বাগেরহাটের মোরেলগঞ্জে সরকারি কর্মকর্তা, করোনা প্রতিরোধ কমিটি ও জনপ্রতিনিধিদের সাথে করোনা পরিস্থিতি নিয়ে এক জরুরি সভা শেষে প্রেস বিফিংয়ে তিনি এসব কথা বলেন। তিনি আরো বলেন, করোনাকে ভয় নয়,সচেতন থাকতে হবে। এ কারনে আতংকিত হলে চলবেনা। করোনা পরিস্থিতি মোকাবেলায় জেলার দায়িত্বপ্রাপ্তরা যথেষ্ট তৎপর রয়েছে।
এ সময় উপস্থিত ছিলেন বাগেরহাট জেলা প্রশাসক মো. মামুনুর রশিদ, পুলিশ সুপার পংকজ চন্দ্র রায়, মেয়র মনিরুল হক তালুকদার, সিভিল সার্জন মো. হুমায়ুন কবির, উপজেলা চেয়ারম্যান অ্যাড. শাহ্-ই-আলম বাচ্চু, উপজেলা নির্বাহী কর্মকর্তা মো. কামরুজ্জামান, থানা অফিসার ইন চার্জ কে এম আজিজুল ইসলাম ,উপজেলা স্বাস্থ্য ও পারিবার পরিকল্পনা কর্মকর্তা মুফতি কামাল হোসেন , ভাইস চেয়ারম্যান মোজাম্মেল হক, মহিলা ভাইস চেয়ারম্যান ফাহিমা খানম প্রমুখ ।

Please Share This Post in Your Social Media

More News Of This Category

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

পুরো সপ্তাহের চাকরির খবর চাকরি ডাক

ঘোষনাঃ
Translate »