Latest news

সুন্দরবন উপকূলে বৈরী আবহাওয়া মোংলাবন্দরে পণ্য খালাস কাজ ব্যাহত

বুধবার, ২৭ মে ২০২০ | ৮:৫৪ অপরাহ্ণ | 41 বার

জুলাই ২০২০
রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি
« জুন    
 
১০১১
১২১৩১৪১৫১৬১৭১৮
১৯২০২১২২২৩২৪২৫
২৬২৭২৮২৯৩০৩১  
সুন্দরবন উপকূলে বৈরী আবহাওয়া মোংলাবন্দরে পণ্য খালাস কাজ ব্যাহত

করোনা ভাইরাসের মধ্যেই বাগেরহাটের মোংলা বন্দরসহ সুন্দরবন উপকূল অঞ্চলে বৈরী আবহাওয়া বিরাজ করছে বঙ্গোপসাগরে সৃষ্ট বায়ু চাপের প্রভাবে । যার কারনে মোংলা বন্দরে ৩ নম্বর স্থানীয় সতর্ক সংকেত দেখাতে বলেছে আবহাওয়া অফিস।

দুর্যোগপুর্ন আবহাওয়ার ফলে হঠাৎ সকাল থেকে মুষলধরে বৃষ্টি শুরু হওয়ায় একানকার মানুষ ঘর থেকে নামতে পারছেনা। অপরদিকে, কখনও হালকা ও আবার কখনও ভারী বৃষ্টির ফলে বন্দরে অবস্থানরত বানিজ্যিক জাহাজ থেকে পণ্য খালাস কাজ ব্যাহত হচ্ছে। বঙ্গোপসাগরে বায়ুচাপের আধিক্য বিরাজ করায় বুধবার সুন্দরবন উপকূল অঞ্চলে বৈরী আবহাওয়া বিরাজ করছে। থেমে থেমে কখনও মাঝারী আবার কখনও মুষলধারে বৃষ্টি হচ্ছে। উপকুলীয় এলাকায় প্রচন্ড বাতাস ছাড়াও বিরাজ করছে দুর্যোগপূর্ণ আবহাওয়া।

বৃষ্টির কারনে এখানকার নিম্ন আয়ের মানুষ ঘর থেকে নামতে না পারায় পরিবার নিয়ে দুঃচিন্তায় পড়তে হচ্ছে তাদের। এদিকে বৃষ্টির ফলে মোংলা বন্দরে অবস্থানরত বানিজ্যিক জাহাজ থেকে পণ্য খালাস কাজ ব্যাহত হচ্ছে। বুধবার দুপুর পর্যন্ত এ বন্দরে সার, কিংকার, পাথর, গ্যাস, ফাই আ্যাশসহ ৮টি বাণিজ্যিক জাহাজ এ বন্দরে পণ্য খালাসের অপেক্ষায় এখানে অবস্থান করছিল বলে জানায় বন্দর কর্তপক্ষ।

২০১১-২০১৬ | কোনো সংবাদ বা ছবি অন্য কোথাও প্রকাশ করবেন না

Development: Zahidit.Com

ঘোষনাঃ
Translate »