২৫ মে ২০২২, ১০:২২ অপরাহ্ন

মোরেলগঞ্জে গৃহবধূ সহ ২ জনের করোনা সনাক্ত

মেহেদী হাসান লিপনঃ

বাগেরহাটের মোরেলগঞ্জ উপজেলার বারইখালী ইউনিয়নের এক গৃহবধূ ও   খাউলিয়া ইউনিয়নের আমতলী বাজারেরের এক ঔষধ ব্যবসায়ীর করোনা সনাক্ত হয়েছে। বৃহস্পতিবার উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা: মুফতি কামাল হোসেন  গৃহবধূ তানিয়ার (৩১) করোনা পজেটিভের বিষয়টি নিশ্চিত করেছেন। অপরদিকে আমতলী বাজারের তাহেরা ফার্মেসীর মালিক মোতাসিম বিল্লাহ (৪৫) ও করোনা পজেটিভ।
বারইখালী ইউনিয়ন চেয়ারম্যান শফিকুর রহমান লাল জানান, ২ সন্তানের জননী তানিয়া ও তার স্বামী সোহাগ হাওলাদার চট্রগ্রামে দিনমজুরের কাজ করত। গত দুই মাস আগে তারা গ্রামের বাড়ি আসে। চলতি মাসের ৬ জুন ঐ গৃহবধূ খুমেক হাসপাতালে অসুস্থ মাকে দেখতে যান। সেখান থেকে ১০ জুন বাড়িতে আসে। সে সময়ই স্থানীয় লোকজনের অভিযোগে তাদের বাড়ি লকডাটন করা হয়। এরই মধ্যে তানিয়া জ¦র সহ করোনার উপসর্গ দেখা দিলে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স থেকে তার ১৫ জুন নমুনা সংগ্রহ করা হয়।
উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা: মুফতি কামাল হোসেন জানান, তানিয়া বর্তমান অবস্থা কিছুটা ভালো হলেও শুক্রবার তাকে হাসপাতলেনর আইসোলেশন বিভাগে ভর্তি করা হবে। ইতোমধ্যে তাদের আশেপাশের চারটি বাড়ি লকডাটন করা হয়েছে। পরিবারের অন্যান্য সদস্যদের নমুনা সংগ্রহ করা হবে।
অপরদিকে মোরেলগঞ্জ উপজেলার আমতলী বাজারের তাহেরা ফার্মেসীর মালিক মোতাসিম বিল্লাহর করোনা পজেটিভ। সীমান্তবর্তী শরণখোলা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে তার নমুনা পরীক্ষা করা হয়। বিষয়টি নিশ্চিত করেছেন শরণখোলা উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা: ফরিদা ইয়াসমিন।

Please Share This Post in Your Social Media

More News Of This Category

Comments are closed.

পুরো সপ্তাহের চাকরির খবর চাকরি ডাক

ঘোষনাঃ
Translate »