Latest news

কুড়িগ্রামে ডিবি ও পুলিশের অভিযানে মাদকদ্রব্যসহ আটক ৫

শুক্রবার, ২৬ জুন ২০২০ | ৭:১৩ অপরাহ্ণ | 44 বার

জুলাই ২০২০
রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি
« জুন    
 
১০১১
১২১৩১৪১৫১৬১৭১৮
১৯২০২১২২২৩২৪২৫
২৬২৭২৮২৯৩০৩১  
কুড়িগ্রামে ডিবি ও পুলিশের অভিযানে মাদকদ্রব্যসহ আটক ৫

কুড়িগ্রাম জেলা পুলিশ সুপার মোহাম্মদ মহিবুল ইসলাম খান বিপিএম মাদক নির্মূলে কঠোর অবস্থানে রয়েছেন এবং তার নির্দেশনায় ডিবি ও থানা পুলিশ মাদক বিরোধী অভিযান চালিয়ে আসছে।

অভিযানে গত বৃহস্পতিবার থেকে অদ্যাবধি পর্যন্ত জেলার তিনটি থানা নাগেশ্বরী, ফুলবাড়ি, কুড়িগ্রাম সদর এবং জেলা গোয়েন্দা শাখা (ডিবি)’র অভিযানে ইয়াবা ও ফেনসিডিল ব্যবসায়ীদের করা পৃথক চারটি অভিযানে আটক হয়েছে ৫জন।

নাগেশ্বরী থানা পুলিশ মাদক বিরোধী অভিযানে রামখানার দিঘীরপাড় সীমান্তবর্তী এলাকায় ভুরুঙ্গামারী উপজেলার জয়মনিরহাট ইউনিয়নের আইকুমারিভাতি গ্রামের হাসমত আলীর পুত্র প্রতারক ও ঔষধ বিক্রেতা জাহাঙ্গীর আলম (২৬) কে এক বোতল ফেনসিডিলক, ২৬হাজার ৮শত টাকা ও মোটরসাইকেল আটক করে মাদকনিয়ন্ত্রন আইনে মামলা দেয়।
নাগেশ্বরী থানার অফিসার ইনচার্জ রওশন কবীর জানান, আটককৃত জাহাঙ্গীর আলম একজন প্রতারক ও ঔষধ বিক্রেতা। সে মাদক ব্যবসায়ী ও প্রতারণা করে কাগজের পোটলা দেখিয়ে মানুষের নিকট থেকে টাকা হাতিয়ে নেয়। তার বিরুদ্ধে মাদকনিয়ন্ত্রণ আইনে মামলা করে জেলহাজতে পাঠানো হয়েছে।

জেলা গোয়েন্দা শাখা (ডিবি) একটি টিমের অভিযানে রাজারহাট ধানাধীন বৈ‌দ্যের বাজার এলাকায় রাজারহাটের মাদক ব্যবসায়ী আইয়ুব ও ছত্র‌জিৎ কে ৫১পিস ইয়াবা ও ০২বোতল ফেন‌সি‌ডিলসহ আটক করে। মামলা রুজু করে বিজ্ঞ আদালতে প্রেরণ করা হয়।

ফুলবাড়ী থানার অভিযানে উত্তর কুটি চন্দ্রখানা গ্রামে ফুলবাড়ী সদর ইউনিয়নের উত্তর কুটি চন্দ্রখানা গ্রামের মোজফ্ফর ও আশিক রহমান কে ৩০পিস ইয়াবাসহ আটক করে। বিজ্ঞ আদালতের মাধ্যমে জেল হাজতে প্রেরণ করা হয়।
কুড়িগ্রাম সদর থানা পুলিশের মাদক বিরোধী অভিযানে কুড়িগ্রাম পৌর এলাকার সাব্দির মোড় হতে মোহাম্মদ আনিসুর রহমান কে ৮.৭৫ গ্রাম হেরোইনসহ গ্রেফতার করা হয়।
পুলিশ সুপার মোহাম্মদ মহিবুল ইসলাম খান বিপিএম বলেন, মাদক বিরোধী অভিযানে পরিচালনা করে কুড়িগ্রাম থেকে মাদক নির্মূল করা হবে।

পাথরঘাটার তিন সন্তানের জননী ময়নার মৃত্যু রহস্য কি?

২০১১-২০১৬ | কোনো সংবাদ বা ছবি অন্য কোথাও প্রকাশ করবেন না

Development: Zahidit.Com

ঘোষনাঃ
Translate »