Latest news

ডিএ তায়েব ফাউন্ডেশনের ঢাকার রমনা থানা কমিটি গঠন সভাপতি সালাম শান্ত সম্পাদক অপূর্ব

বুধবার, ০১ জুলাই ২০২০ | ৬:২৫ অপরাহ্ণ | 40 বার

আগষ্ট ২০২০
রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি
« জুলাই    
 
১০১১১২১৩১৪১৫
১৬১৭১৮১৯২০২১২২
২৩২৪২৫২৬২৭২৮২৯
৩০৩১  
ডিএ তায়েব ফাউন্ডেশনের ঢাকার রমনা থানা কমিটি গঠন সভাপতি সালাম শান্ত সম্পাদক অপূর্ব

ডিএ তায়েব ফাউন্ডেশনের ঢাকা মহানগর দক্ষিণের রমনা থানা কমিটি গঠন করা হয়েছে। উক্ত কমিটিতে সভাপতি হিসেবে এম এ সালাম শান্ত ও সাধারণ সম্পাদক হিসেবে মো. মনিরুজ্জামান অপূর্বকে নির্বাচিত করা হয়েছে।

ডিএ তায়েব ফাউন্ডেশন ঢাকা মহানগর দক্ষিণের রমনা থানা কমিটির নবনির্বাচিত সভাপতি ও সাধারণ সম্পাদক বলেন, ডি এ তায়েব ফাউন্ডেশন ঢাকা মহানগর দক্ষিণের রমনা থানা কমিটিতে আমাদেরকে নির্বাচিত করায় ডি এ তায়েব ফাউন্ডেশন এর প্রধান পৃষ্ঠপোষক সম্মানিত ডি আইজি হাবিবুর রহমান, কেন্দ্রীয় কমিটির সভাপতি মকফুবার রহমান সুইট সিনিয়র সহ-সভাপতি অভিনেতা আফজাল শরীফ, সাধারণ সম্পাদক মুকুল চৌধুরীসহ কেন্দ্রীয় কমিটির সকলকে জানাই আমাদের পক্ষ থেকে শুভেচ্ছা ও অভিনন্দন।

এ সময় ডিএ তায়েব ফাউন্ডেশন ঢাকা মহানগর দক্ষিণের রমনা থানা কমিটির নবনির্বাচিত সভাপতি ও সাধারণ সম্পাদক বলেন, ডিএ তায়েব ফাউন্ডেশন একটি সামাজিক ও সমাজসেবামূলক ফাউন্ডেশন।

এ ফাউন্ডেশনটি সমাজের অবহেলিত দুস্থ ও নিপীড়িত মানুষের সেবায় কাজ করে থাকে। আরও বলেন, আমাদের যে দায়িত্ব দেওয়া হয়েছে, ইনশাআল্লাহ আমাদের দায়িত্ব আমরা যথাযথ ভাবে পালন করব এবং সমাজের উন্নয়নের জন্য সর্বদা সচেষ্ট থাকবো।

মোরেলগঞ্জে গরুসহ ট্রাক নদীতে

২০১১-২০১৬ | কোনো সংবাদ বা ছবি অন্য কোথাও প্রকাশ করবেন না

Development: Zahidit.Com

ঘোষনাঃ
Translate »