Latest news

বাগেরহাট -৪ আসনের সর্বস্তরের জনগণকে প্রধানমন্ত্রী’র পক্ষ থেকে ঈদের শুভেচ্ছা :এমপি আমিরুল আলম মিলন

শুক্রবার, ৩১ জুলাই ২০২০ | ১০:১৭ অপরাহ্ণ | 65 বার

আগষ্ট ২০২০
রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি
« জুলাই    
 
১০১১১২১৩১৪১৫
১৬১৭১৮১৯২০২১২২
২৩২৪২৫২৬২৭২৮২৯
৩০৩১  
বাগেরহাট -৪ আসনের সর্বস্তরের জনগণকে প্রধানমন্ত্রী’র পক্ষ থেকে ঈদের শুভেচ্ছা :এমপি আমিরুল আলম মিলন

পবিত্র ঈদ-উল আযহা উপলক্ষে বাগেরহাট -৪ আসনের সর্বস্তরের জনগণকে মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার পক্ষ থেকে ঈদের শুভেচ্ছা জানিয়েছেন বাগেরহাট -৪ আসনের সংসদ সদস্য ও বাংলাদেশ আওয়ামীলীগের কেন্দ্রীয় কমিটির সদস্য এবং স্বাস্থ্য মন্ত্রনালয় বিষয়ক সংসদীয় স্থায়ী কমিটির সদস্য এ্যাডঃ আমিরুল আলম মিলন।

ঈদ-উল আযহা উপলক্ষে শরণখোলা-মোড়েলগঞ্জের (বাগেরহাট -৪) সর্বস্তরের জনগণ, মুক্তিযোদ্ধাপরিবার,আওয়ামীলীগ,যুবলীগ, কৃষকলীগ,শ্রমিকলীগ,স্বেচ্ছাসেবকলীগ,তাঁতীলীগ ও ছাত্রলীগ সহ বিভিন্ন সামাজিক সংগঠনএবং স্বেচ্ছাসেবী সংগঠনের নেতৃবৃন্দদের মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার পক্ষ থেকে পবিত্র ঈদ-উল আযহা’র শুভেচ্ছা জানিয়েছেন ঈদ মোবারক।

এ্যাডঃ আমিরুল আলম মিলন (এমপি) বলেন, পবিত্র ঈদ-উল আযহা সবার জীবনে বয়ে আনুক অনাবিল সুখ-শান্তি ও সমৃদ্ধিময় বার্তা। মহান আল্লাহ পাক রাব্বুল আলামিনের পক্ষ থেকে ঈদ-উল আযহা হলো নেক বান্দাদের জন্য পুরোষ্কার স্বরূপ। পবিত্র ঈদ-উল আযহা আমাদের ধনী-দরিদ্রের, ছোট-বড় সব ভেদাভেদ ভুলে মানুষকে এক কাতারে দাঁড়ানোর শিক্ষা দেয়।
তিনি আরোও বলেন , দেশের এই দুর্যোগময়কালে সবার উচিৎ অসহায়-গরীব মানুষের পাশে দাঁড়ানো, তাদের যথাসাধ্য সাহায্য করা। যাতে তারাও আনন্দ-উল্লাসের সঙ্গে ঈদ উদযাপন করতে পারে। আমি সবাইকে অনুরোধ করবো আপনারা স্বাস্থ্যবিধি মেনে সামাজিক দূরত্ব মেনে ঈদের নামাজ আদায় করবেন,করোনা ভাইরাস সংক্রমনের মহামারি থেকে নিজেকে রক্ষা করুন ও ঘরে থাকুন এবং আমার পক্ষথেকে শরণখোলা-মোড়েলগঞ্জের সর্বস্তরের জনগণকে জানাই পবিত্র ঈদ-উল আযহা’র শুভেচ্ছা ঈদ মোবারক।

মোরেলগঞ্জে গরুসহ ট্রাক নদীতে

২০১১-২০১৬ | কোনো সংবাদ বা ছবি অন্য কোথাও প্রকাশ করবেন না

Development: Zahidit.Com

ঘোষনাঃ
Translate »