Latest news

মোরেলগঞ্জ উপজেলা পরিষদ বঙ্গবন্ধুর স্বীকৃত খুনীদের ফিরিয়ে এনে ফাঁসি দাবি জানিয়েছেন

মঙ্গলবার, ০১ সেপ্টেম্বর ২০২০ | ২:৪৯ পিএম | 84 বার

সেপ্টেম্বর ২০২০
রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি
« আগষ্ট    
 
১০১১১২
১৩১৪১৫১৬১৭১৮১৯
২০২১২২২৩২৪২৫২৬
২৭২৮২৯৩০  
মোরেলগঞ্জ উপজেলা পরিষদ বঙ্গবন্ধুর স্বীকৃত  খুনীদের ফিরিয়ে এনে ফাঁসি দাবি জানিয়েছেন

বাগেরহাটের মোরেলগঞ্জ উপজেলা পরিষদের চেয়ারম্যান আলহাজ্ব এ্যাড. শাহ-ই-আলম বাচ্চু সহ পরিষদবর্গ বিদেশে পালিয়ে থাকা বঙ্গবন্ধুর আত্মস্বীকৃত খুনিদের ফিরিয়ে এনে ফাঁসির রায় কার্যকর করার দাবি জানিয়েছেন। সোমবার বিকেলে শোকার্ত আগষ্ট মাসের শেষ দিনে অনুষ্ঠিত মিলাদ ও দোয়া অনুষ্ঠানে এ দাবি জানানো হয়।
উপজেলা পরিষদ মিলনায়তনে এ উপলক্ষ্যে অনুষ্ঠিত আলোচনা সভায় চেয়ারম্যান আলহাজ্ব এ্যাড. শাহ-ই-আলম বাচ্চু আরো বলেন, বঙ্গবন্ধুর জন্ম না হলে বাংলাদেশের জন্ম হতো না। আমরা আজ স্বাধীন দেশের নাগরিক হিসেবে দাবি করতে পারতাম না। এ মহান ব্যক্তি ও তার পরিবারবর্গ এ দেশ ও মানুষের জন্য আত্মত্যাগে করে গেছেন। তার সুযোগ্য কন্যা প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা তার পিতার স্বপ্ন সোনার বাংলা গড়ে তোলার দৃঢ় প্রত্যয় নিয়ে দেশের হাল ধরেছেন।
জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান এর ৪৫ তম শাহাদাৎ বার্ষিকী ও শহীদ পরিবারবর্গের রুহের মাগফেরাত ও শেখ হাসিনার দীর্ঘায়ু কামনায় অনুষ্ঠিত মিলাদ ও দোয়া অনুষ্ঠানে সভাপতিত্ব করেন উপজেলা পরিষদের চেয়ারম্যান আলহাজ্ব  এ্যাড. শাহ-ই-আলম বাচ্চু। সভায় বিশেষ অতিথি ছিলেন, উপজেলা নির্বাহী অফিসার মো.দেলোয়ার হোসেন, থানা অফিসার ইন চার্জ মো.মনিরুল ইসলাম, জেলা পরিষদের সদস্য আফরোজা আকতার লিনা, ভাইস চেয়ারম্যান মোজাম্মেল হক মোজাম, সাবেক মহিলা ভাইস চেয়ারম্যান ও উপজেলা মহিলা আওয়ামীলীগ নেত্রী আজমিন নাহার। বক্তব্য রাখেন, মুক্তিযোদ্ধা শাহ আলম বাবুল,থানা মাধ্যমিক অফিসার মো. আব্দুল হান্নান,মোরেলগঞ্জ প্রেস ক্লাব সভাপতি মেহেদী হাসান লিপন প্রমুখ।
পরে উপজেলা চত্বরে জাতির পিতা বঙ্গবন্ধুর ম্যুরাল নির্মান কাজের উদ্ধোধন করা হয়।

২০১১-২০১৬ | কোনো সংবাদ বা ছবি অন্য কোথাও প্রকাশ করবেন না

Development: Zahidit.Com

ঘোষনাঃ
Translate »