Latest news

রায়পুরা প্রেসক্লাবের নির্বাচন সম্পন্ন, সভাপতি মোস্তফা, সম্পাদক নূর উদ্দিন

মঙ্গলবার, ২৩ মার্চ ২০২১ | ৯:১৮ পিএম | 46 বার

মে ২০২১
রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি
« এপ্রিল    
 
১০১১১২১৩১৪১৫
১৬১৭১৮১৯২০২১২২
২৩২৪২৫২৬২৭২৮২৯
৩০৩১  
রায়পুরা প্রেসক্লাবের নির্বাচন সম্পন্ন, সভাপতি মোস্তফা, সম্পাদক নূর উদ্দিন

উৎসবমুখর পরিবেশে নরসিংদীর রায়পুরা প্রেস ক্লাবের নির্বাচন অনুষ্ঠিত হয়েছে। মঙ্গলবার (২৩ মার্চ) রায়পুরা উপজেলা পরিষদ মিলনায়তনে এ নির্বাচন অনুষ্ঠিত হয়।

নির্বাচনে সভাপতি পদে দৈনিক ইত্তেফাকের রায়পুরা প্রতিনিধি মো: মোস্তফা খান মোবাইল প্রতিক নিয়ে ২৯ ভোট পেয়ে নির্বাচিত হয়। তার নিকটতম প্রতিদ্বন্ধি দৈনিক খোলা কাগজ পত্রিকার রায়পুরা প্রতিনিধি মো: মাহবুবুল আলম লিটন দোয়াত কলম প্রতিকে ১৩ ভোট পান। সাধারণ সম্পাদক পদে মো. নূর উদ্দিন আহমেদ কাপ পিরিচ প্রতিকে ২১ ভোট এবং মনিরুজ্জামান মনির ২১ ভোট পাওয়ায় লটারীতে নূর উদ্দিন বিজয়ী হন। কোষাধ্যক্ষ পদে তন্ময় সাহা আপেল প্রতিক নিয়ে ১৫ ভোট পেয়ে নির্বচিত হন। তার নিকটতম প্রতিদ্বন্ধি রেজাউল করিম শাহিন পান ১৪ ভোট।

উপজেলা যুব উন্নয়ন কর্মকর্তা জাকির হোসেন মোল্লা প্রধান নির্বাচন কমিশনার হিসেবে দায়িত্ব পালন করেন। এছাড়া সমাজ সেবা কর্মকর্তা খলিলুর রহমান সজিব, উপজেলা সহকারী প্রকৌশলী অপূর্ব নির্বাচনী কাজে দায়িত্ব পালন করেন।

নির্বাচনে সভাপতি, সাধারণ সম্পাদক ও কোষাধ্যক্ষ এই তিনটি পদের বিপরীতে মোট আটজন প্রার্থী প্রতিদ্বন্ধিতা করেন। এর মধ্যে সভাপতি পদে বর্তমান সভাপতি মো: মাহবুবুল আলম লিটন, সাবেক সাধারণ সম্পাদক মো: মোস্তফা খান ও মো: রফিকুল হক রফিক এই তিনজন, সাধারণ সম্পাদক পদে বর্তমান সাধারণ সম্পাদক এম নূর উদ্দিন আহমেদ ও এম মনিরুজ্জামান মনির দুইজন এবং কোষাধ্যক্ষ পদে রেজাউল করিম শাহীন , তন্ময় সাহা ও মো: আজিজুল ইসলাম তিনজন।

নির্বাচনে রায়পুরা প্রেসক্লাবের মোঠ ৪৩ জন সদস্য তাদের ভোটাধিকার প্রয়োগ করেন। সকাল ১০টা থেকে সকল প্রার্থী উপস্থিতিতে ভোটগ্রহন শুরু হয় এবং তা একটানা চলে দুপুর ১টা পর্যন্ত। রায়পুরা উপজেলা নির্বাহী কর্মকর্তা মো: শফিকুল ইসলাম সকল প্রার্থীদের মতামতের ভিত্তিতে ব্যালট বাক্স সিল করে ভোট প্রদানের জন্য প্রার্থীদের আহবান জানালে ভোটগ্রহণ শুরু করেন নির্বাচন কাজে দায়িত্বে থাকা কর্মকর্তাগণ।

মোরেলগঞ্জে মাদ্রাসা ছাত্রী নিয়ে অনলাইন পত্রিকায় প্রকাশিত মিথ্যা সংবাদের প্রতিবাদ নিন্দা জানিয়েছে ভূক্তভোগী পরিবার

২০১১-২০১৬ | কোনো সংবাদ বা ছবি অন্য কোথাও প্রকাশ করবেন না

Development: Zahidit.Com

ঘোষনাঃ
Translate »