Latest news

বাগেরহাটে সরকার নির্ধারিত মূল্যে বোরো ধান সংগ্রহ শুরু

বুধবার, ২৮ এপ্রিল ২০২১ | ৪:১৮ পিএম | 10 বার

মে ২০২১
রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি
« এপ্রিল    
 
১০১১১২১৩১৪১৫
১৬১৭১৮১৯২০২১২২
২৩২৪২৫২৬২৭২৮২৯
৩০৩১  
বাগেরহাটে সরকার নির্ধারিত মূল্যে বোরো ধান সংগ্রহ শুরু

বাগেরহাটে আনুষ্ঠানিকভাবে সরকার নির্ধারিত মূল্যে বোরো ধান সংগ্রহ শুরু হয়েছে।বুধবার (২৮ এপ্রিল)দুপুরে বাগেরহাট জেলা খাদ্য গুদামে আনুষ্ঠানিকভাবে এই ধান সংগ্রহ কার্যক্রমের উদ্বোধন করেন বাগেরহাটের জেলা প্রশাসক আ.ন.ম ফয়জুল হক। এসময়, বাগেরহাটের অতিরিক্ত জেলা প্রশাসক খোন্দকার মোহাম্মদ রিজাউল করিম, বাগেরহাট সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা মোহাম্মাদ মোছাব্বেরুল ইসলাম, বাগেরহাট জেলা খাদ্য নিয়ন্ত্রক আব্দুল হাকিম, বাগেরহাট সদর উপজেলা খাদ্য নিয়ন্ত্রক মনোতোষ কুমার মজুমদার, মিল মালিক সমিতির সাধারণ সম্পাদক সাইদুর রহমানসহ ধান বিক্রেতারা উপস্থিত ছিলেন।
বাগেরহাটের জেলা প্রশাসক আ.ন.ম ফয়জুল হক বলেন, বাগেরহাটে সরকারের জারি করা নিয়ম অনুযায়ী খাদ্য শস্য সংগ্রহ করা হবে। ধান সংগ্রহের ক্ষেত্রে কোন প্রকার অনিয়ম সহ্য করা হবে না। ধান সংগ্রহের ক্ষেত্রে কোন অনিয়মের অভিযোগ পেলে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহন করা হবে।
২০২১ সালের বোরো মৌসুমে বাগেরহাট জেলার মোংলা ছাড়া অন্য ৮টি উপজেলা থেকে ২৭ টাকা কেজি দরে ৮ হাজার ৫‘শ ৩০ মেট্রিক টন ধান সংগ্রহ করা হবে। এর মধ্যে ফকিরহাট ও সদর উপজেলায় এ্যাপস-এর মাধ্যমে ২ হাজার ৮‘শ ৮৩ মেট্রিক টন ধান সংগ্রহ করা হবে। অন্যান্য উপজেলায় কৃষকদের প্রদত্য কৃষি কার্ড দিয়ে লটারির মাধ্যমে নির্বাচিত কৃষকদের কাছ থেকে নির্ধারিত ধান সংগ্রহ করা হবে।

 

মোরেলগঞ্জে মাদ্রাসা ছাত্রী নিয়ে অনলাইন পত্রিকায় প্রকাশিত মিথ্যা সংবাদের প্রতিবাদ নিন্দা জানিয়েছে ভূক্তভোগী পরিবার

২০১১-২০১৬ | কোনো সংবাদ বা ছবি অন্য কোথাও প্রকাশ করবেন না

Development: Zahidit.Com

ঘোষনাঃ
Translate »