Latest news

বাগেরহাটে রোজিনা ইসলামের মুক্তি ও হেনস্থাকারীদের শাস্তির দাবিতে মানববন্ধন

বুধবার, ১৯ মে ২০২১ | ৪:৪৭ পিএম | 129 বার

জুলাই ২০২১
রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি
« জুন    
 
১০
১১১২১৩১৪১৫১৬১৭
১৮১৯২০২১২২২৩২৪
২৫২৬২৭২৮২৯৩০৩১
বাগেরহাটে রোজিনা ইসলামের মুক্তি ও হেনস্থাকারীদের শাস্তির দাবিতে মানববন্ধন

প্রথম আলোর জ্যেষ্ঠ প্রতিবেদক রোজিনা ইসলামকে সচিবালয়ে আটকে রেখে হেনস্তা ও গ্রেফতারের প্রতিবাদ এবং নিঃশর্ত মুক্তির দাবিতে বাগেরহাটে মানববন্ধন কর্মসূচি পালিত হয়েছে। বুধবার (১৯ মে) দুপুরে বাগেরহাট প্রেসক্লাবের আয়োজনে প্রেসক্লাবের সামনে এই মানববন্ধন কর্মসিূচি অনুষ্ঠিত হয়। বাগেরহাটে কর্মরত শতাধিক গণমাধ্যমকর্মী, দি হাঙ্গার প্রজেক্ট বাগেরহাট এবং প্রথম আলো বন্ধুসভার সদস্যরা মানববন্ধণে অংশগ্রহন করেন।

 

 

মানববন্ধনে বক্তব্য দেন, বাগেরহাট প্রেসক্লাবের সভাপতি নিহার রঞ্জন সাহা, সাধারণ সম্পাদক তালুকদার আব্দুল বাকি, সাবেক সভাপতি বাবুল সরদার, আহাদ উদ্দিন হায়দার, সহ-সভাপতি বীর মুক্তিযোদ্ধা নকিব সিরাজুল হক, সাবেক সাধারণ সম্পাদক আলী আকবর টুটুল, অধ্যাপক মাহফিজুর রহমান, যুগ্ন সাধারণ সম্পাদক আজমল হোসেন, কোষাধ্যক্ষ মাসুদুল হক, সাংবাদিক ইয়ামিন আলী, ইনজামামুল হক, দি হাঙ্গার প্রজেক্টের কো-অর্ডিনেটর হাফিজুর রহমান প্রমুখ।

 

 

বক্তারা বলেন, সংবাদপত্র রাষ্ট্রের শত্রু নয়। সংবাদপত্র ও গনমাধ্যম রাষ্ট্রের সহযোগিত হিসেবে কাজ করে। প্রজাতন্ত্রের কর্মচারীদের ভুল ত্রুটি, অনিয়ম ও দূর্নীতি বিষয় গনমাধ্যমে প্রকাশ করে সরকারকে সিদ্ধান্ত নিতে সহযোগিতা করে। কিন্তু পরিতাপের বিষয় আজ গনমাধ্যমের টুটি চেপে ধরা হচ্ছে। গনমাধ্যমকে বাকরুদ্ধ করে কেউ পার পাবে না। সাংবাদিক রোজিনাসহ সকল নির্যাতিত সাংবাদিকদের বিচারের দাবিতে গনমাধ্যমকর্মীরা সোচ্চার রয়েছে। অবিলম্বে প্রথম আলোর জেষ্ঠ সাংবাদিক রোজিনা ইসলামের মুক্তি দিতে হবে। সারাদেশে সাংবাদিক নির্যাতন, খুন, গুম, মামলা, হামলা, হয়রানি বন্ধসহ ডিজিটাল সিকিউরিটি এ্যাক্ট বাতিলের দাবি জানান গনমাধ্যমকর্মীরা।

২০১১-২০১৬ | কোনো সংবাদ বা ছবি অন্য কোথাও প্রকাশ করবেন না

Development: Zahidit.Com

ঘোষনাঃ
Translate »