Latest news

কুষ্টিয়ায় ২৪ ঘণ্টায় করোনা ও উপসর্গ নিয়ে ২৩ জনের মৃত্যু

রবিবার, ১১ জুলাই ২০২১ | ৩:১৩ পিএম | 14 বার

জুলাই ২০২১
রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি
« জুন    
 
১০
১১১২১৩১৪১৫১৬১৭
১৮১৯২০২১২২২৩২৪
২৫২৬২৭২৮২৯৩০৩১
কুষ্টিয়ায় ২৪ ঘণ্টায় করোনা ও উপসর্গ নিয়ে ২৩ জনের মৃত্যু

কুষ্টিয়ায় গত ২৪ ঘণ্টায় করোনায় আক্রান্ত আরও ১৮ জনের মৃত্যু হয়েছে। একই সময়ে করোনা উপসর্গ নিয়ে মারা গেছেন আরও পাঁচ জন। একই সময়ে ৮৯২টি নমুনা পরীক্ষা করে ২৪৫ জনের করোনা শনাক্ত হয়েছে। শনাক্তের হার ২৭ দশমিক ৪৭ শতাংশ। গতকাল শনিবার সকাল ৮টা থেকে আজ সকাল ৮টা পর্যন্ত এই মৃত্যু ও শনাক্ত হয়।

এর আগের ২৪ ঘণ্টায় করোনায় আক্রান্ত ১৪ জন মারা যান এবং উপসর্গ নিয়ে মারা যান আরও আট জন। এই সময়ে ৫৮৯টি নমুনা পরীক্ষা করে ১৭৬ জনের করোনা শনাক্ত হয়। শনাক্তের হার ছিল ২৯ দশমিক ৮৮ শতাংশ।

করোনা ডেডিকেটেড কুষ্টিয়া জেনারেল হাসপাতালের আবাসিক মেডিকেল অফিসার তাপস কুমার সরকার এ তথ্য জানান।

তিনি বলেন, ‘মারা যাওয়া ১৮ জনই কুষ্টিয়া জেলা স্বাস্থ্য বিভাগের অধীনে চিকিৎসাধীন ছিলেন।’

করোনা উপসর্গ নিয়ে মারা যাওয়া পাঁচ জন বিভিন্ন সময়ে কুষ্টিয়া জেনারেল হাসপাতালে ভর্তি হন। তাদেরকে করোনা কেয়ারে রাখা হয়েছিল। তারা করোনার সকল উপসর্গ নিয়ে চিকিৎসাধীন ছিলেন বলে তাপস কুমার সরকার জানিয়েছেন।

তিনি আরও জানান, আজ সকাল ৮টা পর্যন্ত কুষ্টিয়া জেনারেল হাসপাতালের ২০০ শয্যার করোনা ডেডিকেটেড হাসপাতালে ভর্তি আছেন ২৮৮ জন। গতকাল ছিলেন ২৬৮।

আজ সকাল ৮টা পর্যন্ত জেলায় হোম আইসোলেশনে আছেন তিন হাজার ৫৫২ জন। গতকাল ছিলেন তিন ৩৭১ জন।

বর্তমানে স্বাস্থ্য বিভাগের তালিকায় জেলাতে মোট আক্রান্ত আছেন তিন হাজার ৬১৬ জন। তার আগের দিন ছিলেন তিন হাজার ৩৭১ জন। কুষ্টিয়ায় এ পর্যন্ত করোনায় আক্রান্ত হয়েছেন ১০ হাজার ৩০৫ জন এবং মারা গেছেন ৩২৮ জন।

২০১১-২০১৬ | কোনো সংবাদ বা ছবি অন্য কোথাও প্রকাশ করবেন না

Development: Zahidit.Com

ঘোষনাঃ
Translate »