কুষ্টিয়ায় মোবাইল মেরামতকে কেন্দ্র করে যুবককে কুপিয়ে হত্যা

রবিবার, ১১ জুলাই ২০২১ | ৩:১৪ পিএম | 139 বার

জানুয়ারি ২০২২
রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি
« ডিসেম্বর    
 
১০১১১২১৩১৪১৫
১৬১৭১৮১৯২০২১২২
২৩২৪২৫২৬২৭২৮২৯
৩০৩১  
কুষ্টিয়ায় মোবাইল মেরামতকে কেন্দ্র করে যুবককে কুপিয়ে হত্যা

কুষ্টিয়ার কুমারখালীতে মোবাইল মেরামত করাকে কেন্দ্র করে তৌকির মালিথা (৩০) নামে এক মোবাইল মেকানিককে কুপিয়ে হত্যা করা হয়েছে। শনিবার (১০ জুলাই) সন্ধ্যা সাড়ে ৭টার দিকে উপজেলার কয়া ইউনিয়নের মালিথাপাড়া আবাসন এলাকায় এ ঘটনা ঘটে। এই ঘটনায় জড়িত সন্দেহে দুজনকে আটক করেছে কুমারখালী থানা পুলিশ।

তৌকির মালিথা কয়া আবাসনের মালিথা পাড়ার বাবলু মালিথার ছেলে। তিনি মোবাইল মেরামতের কাজ করতেন।

নিহতের চাচাত ভাই শরিফুল ইসলাম জানান, কয়েকদিন আগে উত্তর কয়া আবাসনের আজবাহারের ছেলে বিপ্লব ওরফে বিল্লু (২০) তৌকিরের কাছে মোবাইল মেরামত করতে দেয়। তৌকির মোবাইল মেরামত করে তাকে ফেরত দিলেও বিল্লু মোবাইল ফেরতের বিষয়টি অস্বীকার করেন।

এ ঘটনা নিয়ে তাদের মধ্যে বেশ কয়েকদিন ধরে ঝামেলা চলছিল। এটাকে কেন্দ্র করে শনিবার মাগরিবের নামাজের পর বিল্লু ও তার বোন যুথি তৌকিরের বাড়িতে এসে মোবাইল ফেরত চায়। এ সময় তাদের মধ্যে তর্কাতর্কি হয়। এক পর্যায়ে বিল্লু বটি দিয়ে কুপিয়ে মারাত্মক জখম করে তৌকিরকে। এতে তিনি গুরুতর আহত হলে কুমারখালী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেওয়া হয়। সেখানে  কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করে।

তিনি আরও জানান, বিল্লু মাদকাসক্ত। তার বিরুদ্ধে বিভিন্ন ধরনের অপরাধমূলক কর্মকাণ্ডের অভিযোগ রয়েছে।

এ বিষয়ে কুমারখালী থানার অফিসার ইনচার্জ (ওসি) কামরুজ্জামান তালুকদার বলেন, মোবাইল মেরামত করাকে কেন্দ্র করে তৌকির নামে এক যুবক নিহত হয়েছে। হত্যাকাণ্ডের সঙ্গে জড়িতদের ইতোমধ্যে আটক করা হয়েছে। মামলার প্রস্তুতি চলছে। মরদেহ ময়নাতদন্তের জন্য মর্গে পাঠানো হয়েছে।

২০১১-২০১৬ | কোনো সংবাদ বা ছবি অন্য কোথাও প্রকাশ করবেন না

Development: Zahidit.Com

ঘোষনাঃ
Translate »