Latest news

মমতাময়ী শেখ হাসিনার বিচক্ষণতায় নিয়ন্ত্রণে রয়েছে করোনা- এমপি অ্যাডভোকেট আমিরুল আলম মিলন

রবিবার, ১১ জুলাই ২০২১ | ৩:১৮ পিএম | 81 বার

জুলাই ২০২১
রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি
« জুন    
 
১০
১১১২১৩১৪১৫১৬১৭
১৮১৯২০২১২২২৩২৪
২৫২৬২৭২৮২৯৩০৩১
মমতাময়ী শেখ হাসিনার বিচক্ষণতায় নিয়ন্ত্রণে রয়েছে করোনা- এমপি অ্যাডভোকেট আমিরুল আলম মিলন

মমতাময়ী প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার বিচক্ষণতা এবং সঠিক দিক নির্দেশনায় বৈষ্মিক মহামারী করোনা থেকে বাংলাদেশে অনেকটা নিয়ন্ত্রণে রয়েছে। বিশ্বের অন্যান্য দেশের তুলনায় মৃত্যু ও আক্রান্তের হার বহুগুণ কম। তাই করোনা প্রতিরোধে সকল জনগণকে যথাযথভাবে স্বাস্থ্যবিধি মেনে চলতে হবে।

শনিবার সন্ধ্যা ৬টার দিকে শরণখোলা স্বাস্থ্য কমপ্লেক্সে করোনা চিকিৎসাসামগ্রী প্রদান অনুষ্ঠানে স্বাস্থ্য ও পরিবার কল্যাণ মন্ত্রনালয়ের স্থায়ী কমিটির সদস্য এবং বাগেরহাট-৪ আসনের সংসদ সদস্য অ্যাডভোকেট আমিরুল আলম মিলন প্রধান অতিথির বক্তৃতায় এসব কথা বলেন।

অনুষ্ঠান শেষে এমপি মিলন স্বাস্থ্য ও পরিবার কল্যাণ মন্ত্রনালয় থেকে পাওয়া ১০সেট পাল্স অক্সিমিটার এবং ৫টি অক্সিজেন কনসেনট্রেটর শরণখোলা স্বাস্থ্য কমপ্লেক্সে প্রদান করেন।

উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. ফরিদা ইয়াসমিনের সভাপতিত্বে এই অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে বক্তৃতা করেন সিভিল সার্জন ডা. কে এম হুমায়ুন কবির, উপজেলা চেয়ারম্যান রায়হান উদ্দিন শান্ত ও ইউএনও খাতুনে জান্নাত।

অন্যদের মধ্যে বক্তৃতা করেন, থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মো. সাইদুর রহমান, জেলা আওয়ামীগের সদস্য এম সাইফুল ইসলাম খোকন, প্রবীন আওয়ামী লীগ নেতা এম এ রশিদ আকন, উপজেলা আওয়ামী লীগের সভাপতি আজমল হোসেন মুক্তা, সাধারণ সম্পাদক আসাদুজ্জামান মিলন, শ্রমিক লীগের সভাপতি মেজবাহ উদ্দিন খোকন, প্রেসক্লাবের সভাপতি ইসমাইল হোসেন লিটন, সাধারণ সম্পাদক মহিদুল ইসলাম, সাংবাদিক শেখ মোহাম্মদ আলী, নজরুল ইসলাম আকন, ডা. এস এম ফয়সাল আহমেদ, ডা. আরিফুল ইসলাম রাকিব প্রমূখ।

২০১১-২০১৬ | কোনো সংবাদ বা ছবি অন্য কোথাও প্রকাশ করবেন না

Development: Zahidit.Com

ঘোষনাঃ
Translate »