ব্রেকিং নিউজ
মোরেলগঞ্জে অবৈধ অস্ত্রসহ র‌্যাবের হাতে আটক-২

মোরেলগঞ্জে অবৈধ অস্ত্রসহ র‌্যাবের হাতে আটক-২

এম এ এইচ সগির. মোরেলগঞ্জ  প্রতিনিধি:বাগেরহাটের মোরেলগঞ্জে অবৈধ অস্ত্রসহ র‌্যাবের হাতে আটক-২ মোরেলগঞ্জের পল্লীতে অবৈধ অস্ত্রসহ র‌্যাবের হাতে আটক-২, থানায় সোপর্দ্দ। এ ঘটনায় থানায় মামলা দায়ের।

ষ্পেশাল কোম্পানি র‌্যাব-৬ খুলনার জেসিও মোঃ আনোয়ার হোসেন বাদি হয়ে মোরেলগঞ্জ থানার দায়েরকৃত মামলাসূত্রে জানা গেছে, বাগেরহাটের মোরেলগঞ্জ থানা এলাকায় র‌্যাবের অপারেশন চলাকালীন সময় ১৯ এপ্রিল শুক্রবার রাত সোয়া ২টার দিকে গোপন সংবাদের ভিত্তিতে জানতে পারেন, উপজেলার পঞ্চকন ইউনিয়নের নুতন বাজার এলাকায় কতিপয় ব্যক্তি অপরাধ সংগঠনের প্রস্তুতি নিচ্ছে। এমন সংবাদের ভিত্তিতে তাৎক্ষনিক র‌্যাব ঘটনাস্থলে উপস্থিত হয়। র‌্যাবের উপস্থিতি টের পেয়ে ওই এলাকার রাজু শরীফ (৪০) ও মারুফ শরীফ (৫৫) দুটি বস্তা নিয়ে দৌড়ে পালানোর সময় র‌্যাব তাদের আটক করে। ওই সময় র‌্যাব আটককৃতদের সাথে থাকা বস্তা থেকে দেশীয় তৈরী অচল ২টি পাইপগান, ১টি চাইনিজ কুড়াল, ১টি ছোরা ও ১টি রামদা উদ্ধার করেন। পরে আটককৃতদের মোরেলগঞ্জ থানায় হস্তান্তর করা হয়েছে।

আকটকৃতরা হলেন, উপজেলার পঞ্চকরন ইউনিয়নের পঞ্চকরন গ্রামের আঃ মজিদ শরীফের ছেলে রাজু শরীফ ও একই এলকার তাহেন শরীফের ছেলে ফারুক শরীফ।

এ বিষয় মোরেলগঞ্জ থানা অফিসার ইনচার্জ মোহাম্মদ সামসুদ্দীন বলেন, র‌্যাব অভিযান চালিয়ে অবৈধ এ সকল অস্ত্রসহ রাজু শরীফ ও ফারুক শরীফ আটক করে থানায় সোপর্দ্দ করে এবং এ ঘটনায় র‌্যাব বাদি হয়ে একটি মামলা দায়ের করেন। আটককৃতদের এ মামলায় বিজ্ঞ আদালতে প্রেরণ করা হয়েছে। #

---------