ব্রেকিং নিউজ
আবারো হেলেনা মেম্বারকে ভোট দিতে চায় জনগণ।।

আবারো হেলেনা মেম্বারকে ভোট দিতে চায় জনগণ।।

গৌরনদী সংবাদদাতাঃ
সততা ও সাহসিকতাই নিয়ে রাজনীতি করে চলেছেন তিনি। আজবধি তিনি কোনো অন্যায় অবিচারের সঙ্গে আপোষ করেননি। দৃঢ় অবস্থানের কারণে নিজ নির্বাচিত এলাকায় দিনের পর দিন তার জনপ্রিয়তা বেড়েই চলেছে। বর্তমানে যার বিকল্প হিসেবে অন্য কাউকে দেখছে না এলাকাবাসী। সঠিক সময়ে সঠিক সিদ্ধান্ত নেওয়া সেই মেধাবী ও পরিশ্রমি মানুষটি হলেন খাঞ্জাপুর ইউনিয়ন পরিষদের সংরক্ষিত ৩ নং ওয়ার্ডের নারী সদস্য হেলেনা বেগম।

খাঞ্জাপুর ইউনিয়নেের চেয়ারম্যানসহ প্রতিটি ইউপি সদস্যের সাথে সুসম্পর্ক রেখে চলছে তার আগামীর পথচলা। শুধু নিজস্ব নির্বাচনী এলাকা নয় বরং তার পরিচয় ছড়িয়ে পড়ে গৌরনদীর বিভিন্ন অঞ্চলে। পরোপকার ও দরিদ্র মানুষকে সহায়তাসহ বিভিন্ন কর্মকান্ডের জন্যই তিনি গৌরনদীর জনসাধারনের কাছে বেশ পরিচিত।

বাংলাদেশকে যোগ্য নেতৃত্ব দিয়ে এগিয়ে নেয়ায় প্রধানমন্ত্রী শেখ হাসিনার ভূয়সী প্রশংসা করে কমলাপুর এলাকার ভানু বেগম বলেন, এই অগ্রযাত্রার একজন অন্যতম কর্মী আমাদের সংরক্ষিত ইউপি সদস্য হেলেনা বেগম। তিনি ইউপি সদস্য নির্বাচিত হওয়ার পর থেকে এলাকায় সন্ত্রাসী, চাঁদাবাজী ও মাদক ব্যবসা সহ সকল ধরনের অপরাধ নির্মূল করতে এলাকাবাসীকে সাথে নিয়ে নিরলস পরিশ্রম করে যাচ্ছে। তাই আমরা আগামীতে তার বিকল্প প্রার্থী হিসেবে অন্য কাউকে দেখছি না।

সৃৃজনশীল এই নেত্রীর ব্যাপারে ৯নং ওর্য়াডের বুলু মন্ডল বলেন, গত চার বছরে আমাদের এই ৯ নং ওয়ার্ডে যে পরিমান কাজ হয়েছে তা যদি এর আগে হতো তাহলে আমাদের এই এলাকাই হতো গৌরনদীর রোল মডেল, তাই বাকি কাজটা সম্পূর্ণ করতে এলাকাবাসীর উচিত বর্তমান ইউপি সদস্যকে ভোট দিয়ে আবারও নির্বাচিত করা এবং জনগন তাই করবে বলে আমি মনে করি।

তুলা তলা বাজারের ষাটোর্ধ্ব এক বৃদ্ধা বলেন, তুলা তলা বাজার থেকে খাঞ্জাপুর মাধ্যমিক বিদ্যালয় যে রাস্তার পাশে চার দোকানে বসে আমরা চা খাচ্ছি কিংবা আপনার সাথে কথা বলছি এই রাস্তাটা হেলেনা মেম্বারের অবদান। তাই আমরা আর কোন মেম্বার চাইনা, আমরা মেম্বার হিসেবে হেলেনাকে ভোট দিব।

বর্তমান সময়ে এই আলোচিত উদ্দমী নেত্রী হেলেনা বলেন, আমি আমার নির্বাচনী এলাকার মানুষকে ভালোবেশে তাদের দুর্দশা ও দুরবস্থা দেখে নির্বাচন করেছি। জনগন আমাকে ভালোবেসে ভোট দিয়েছে আমি নির্বাচিত হয়েছি। যেহেতু জনগনের ভোটে আমি নির্বাচিত তাই সূখে-দুঃখে সব সময় তাদের সাথে থাকার চেষ্টা করেছি। আমি এলাকাবাসীকে যেমন ভালোবাসি তেমনি তারাও আমাকে ভালোবাসে। তাই আমি মনেকরি আগামীতেও এলাকাবাসী আমার আমার ডাকে সারা দিবে।

তিনি আরও বলেন, এলাকাবাসী যতদিন চান আমি ততদিন রাজনীতি করে যাবো। আমি আমার নির্বাচনী এলাকার খাঞ্জাপুর ইউনিয়নের সংরক্ষিত ৩নং ওয়ার্ডকে একটি সচ্ছ সুন্দর ও একটি আধুনিক নগরীতে রুপান্তরিত করার পক্ষে কাজ করে যাবো।

---------