ব্রেকিং নিউজ
মোরেলগঞ্জে প্রতিপক্ষ মটর ড্রাইভারের ছুরিঘাতে একজন খুন

মোরেলগঞ্জে প্রতিপক্ষ মটর ড্রাইভারের ছুরিঘাতে একজন খুন

মেহেদী হাসান লিপন ঃ বাগেরহাটের মোরেলগঞ্জে প্রতিপক্ষ মটর সাইকেল ড্রাইভারের ছুরিকাঘাতে জাহাঙ্গীর হোসেন (৪০) নামের মটর ড্রাইভার খুন হয়েছে। গুরুতর আহত হয়েছে ছেলে সাকিব হোসেন (২০)। আহত নিহত জাহাঙ্গীর বারইখালী গ্রামের আব্দুল গনী হাওলাদারের ছেলে। সোমবার দুপুর ২ টার দিকে বারইখালী ঢালাই ব্রিজ সংলগ্ন প্রাণী সম্পদ দপ্তরের সামনে এ ঘটনা ঘটে।
প্রত্যক্ষদর্শীরা জানান, পূর্ব শত্রুতার জের ধরে মটর ড্রাইভার মাহিম আলম ফরিদ ও তার ছেলে আসিফ হাওলাদার ঘটনার সময় লাঠি সোটা নিয়ে অপর মটর ড্রাইভার জাহাঙ্গীর হোসেন কে আকস্মিক মারপিট করে। এ সময় জাহাঙ্গীর হোসেন আত্মরক্ষায় দৌড়িয়ে পালানোর চেষ্টা করে। তাতে শেষ রক্ষা হয়নি। দুর্বৃত্তরা তাকে তাড়া করে প্রাণী সম্পদ দপ্তরের সামনে উপর্যপরি ছুরি দিয়ে ঘাড়ে ,গলা,হাতে ও পেটে আঘাত করে। রক্তাক্ত গুরুতর আহত অবস্তায় রহিমা ক্লিনিক থেকে উপজেলা স্ব¦াস্থ্য কমপ্লেক্সে নেয়ার পথে জাহাঙ্গীর হোসেন মারা যায়। অপর আহত সাকিবকে প্রাথমিক চিকিৎসা দিয়ে তাকে খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে উন্নত চিকিৎসার জন্য প্রেরণ করা হয়েছে।
অতিরিক্ত পুলিশ সুপার বাগেরহাট সদর সার্কেল মো. মাহমুদ হাসান, উপজেলা নির্বাহী অফিসার মো. জাহাঙ্গীর আলম ও থানা পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে। মৃত. জাহাঙ্গীরের লাশ ময়নাতদন্তের জন্য বাগেরহাট সদর হাসপাতাল মর্গে প্রেরণ করেছে।

---------

العربيةবাংলাEnglishहिन्दी