ব্রেকিং নিউজ
দক্ষ পুলিশ সমৃদ্ব দেশ বঙ্গবন্ধুর বাংলাদেশ

দক্ষ পুলিশ সমৃদ্ব দেশ বঙ্গবন্ধুর বাংলাদেশ

      •  নীলফামারী প্রতিনিধি::”দক্ষ পুলিশ সমৃদ্ধ দেশ বঙ্গবন্ধুর “বাংলাদেশ, এই প্রতিপাদ্যকে সামনে রেখে, বুধবার (১৭ই মে/২০২৩ খ্রিষ্টাব্দ)৷ নীলফামারী কিশোরগঞ্জ থানার আয়োজনে কিশোরগঞ্জ থানার ০৫ নং চাঁদখানা ইউনিয়নের চারমাথা বাজারে ওপেন হাউজ ডে অনুষ্ঠিত হয়।

উক্ত অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন আমিরুল ইসলাম, অতিরিক্ত পুলিশ সুপার (প্রশাসন ও অর্থ) নীলফামারী। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, মোহাম্মদ সারোআর আলম, অতিরিক্ত পুলিশ সুপার, (সৈয়দপুর সার্কেল) নীলফামারী।

প্রধান অতিথি মহোদয় অনুষ্ঠানে উপস্থিত সেবা প্রত্যাশী বিভিন্ন পেশাজীবী মানুষের কথা শোনেন এবং পুলিশী সেবা পেতে কোন অসুবিধা কিংবা বিলম্ব হলে তা জানানোর আহ্বান জানান। তিনি আরো বলেন থানা হবে সেবা প্রাপ্তির মূল কেন্দ্রবিন্দু এবং পুলিশ হবে বঙ্গবন্ধুর স্বপ্নের পুলিশ তথা জনগণের সেবক। এছাড়া তিনি বাল্যবিবাহ, ইভটিজিং, মাদক, জুয়া, নারী ও শিশু নির্যাতন, চুরি ইত্যাদি বিষয়ে জনসচেতনতা মূলক বক্তব্য রাখেন। দক্ষ পুলিশ, সমৃদ্ধ দেশ, বঙ্গবন্ধুর বাংলাদেশ” এই প্রতিপাদ্যকে সামনে রেখে পুলিশ এবং জনগণের দূরত্ব কমিয়ে একসঙ্গে কাজ করে অপরাধ নির্মূল করতে উপস্থিত সকলকে পাশে থাকার আহ্বান জানান তিনি।

অনুষ্ঠানে সভাপতিত্ব করেন এস এম শরীফ, (ভারপ্রাপ্ত) অফিসার ইনচার্জ, কিশোরগঞ্জ, নীলফামারী। এছাড়াও উপস্থিত ছিলেন এলাকার বিভিন্ন পেশাজীবীর মানুষ, জনপ্রতিনিধি, বিশিষ্ট ব্যক্তিবর্গ, বিভিন্ন প্রিন্ট ও ইলেকট্রনিক মিডিয়ার সাংবাদিক বৃন্দ।

---------