ব্রেকিং নিউজ
বয়লার বিস্ফোরণে আহত শিশুর মৃত্যু

বয়লার বিস্ফোরণে আহত শিশুর মৃত্যু

স্টাফ রিপোর্টার, গোপালগঞ্জ : গোপালগঞ্জে রাইস মিলের বয়লার বিস্ফোরণে দেয়াল চাপা পড়ে মারাত্মক আহত হওয়া শিশু রোমানা (১১) চিকিৎসাধীন অবস্থায় মারা গেছে। এ নিয়ে এ ঘটনায় নিহতের সংখ্যা বেঁড়ে দাঁড়ালো দুই জনে। আহত রয়েছে আরো এক শিশু।

আজ বুধবার (০৭ জুন) দুপুরে খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় ওই শিশু মারা যায়।

গোপালগঞ্জ সদর থানার অফিসার ইনচার্জ (ওসি) জাবেদ মাসুদ বিষয়টি নিশ্চিত করেছেন।

নিহত নূর ইসলাম মোল্লা গোপালগঞ্জ সদর উপজেলার হরিদাসপুর পূর্বপাড়া গ্রামের ইউসুফ মোল্লা ছেলে। শিশু রোমানা ও মোস্তাকিম নিহত নূর ইসলাম মোল্লা ছেলে ও মেয়ে।

গোপালগঞ্জ সদর থানার অফিসার ইনচার্জ (ওসি) জাবেদ মাসুদ জানান, মঙ্গলবার (০৬ জুন) ভোরে হঠাৎ করে মনোরমা রাইস মিলের বয়লার বিস্ফোরন হলে রুমের দেওয়াল ভেঙ্গে নুর ইসলাম মোল্যা ও সন্তানদের শরীরের উপর পড়ে। এতে দেয়ালের নিচে চাপা পড়ে ঘটনাস্থলে নুর ইসলাম মো‌ল্যা নিহত হন ও তার দুই সন্তান মারাত্মক আহত হন।

আহত দুই শিশু রোমানা ও মোস্তাকিমকে উদ্ধার করে গোপালগঞ্জ ২৫০-শয্যাবিশিষ্ট জেনারেল হাসপাতালে পাঠায়। পরে অবস্থার অবনতি হলে ওই দিনই তাদেরকে খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে যাওয়া হয়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় শিশু রোমানা মারা যায়। নিহত ওই শিশুর ভাই মোস্তাকিম (৫) এখনও খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন রয়েছে।

ওসি আরো জানান, নিহত শিশুর মরদেহ ময়না তদন্ত শেষে বাবার কবরের পাশে দাফন করা হয়েছে। এ ঘটনায় এখন পযর্ন্ত ভূক্তভোগী পরিবার থেকে থানায় অভিযোগ দায়ের হয়নি। তবে, পুলিশ তদন্ত করে আইনানুরাগ ব্যবস্থা গ্রহন করবে বলেও জানান ওই পুলিশ কর্মকর্তা। #

---------