ব্রেকিং নিউজ
মোরেলগঞ্জ উপজেলা প্রেসক্লাবের নির্বাচনে সভাপতি সালেহ সম্পাদক জসিম নির্বাচিত

মোরেলগঞ্জ উপজেলা প্রেসক্লাবের নির্বাচনে সভাপতি সালেহ সম্পাদক জসিম নির্বাচিত

বাগেরহাটের মোরেলগঞ্জ উপজেলা প্রেসক্লাবের ২০২৩-২০২৪ মেয়াদে ১১ সদস্য বিশিষ্ট কার্যনির্বাহী এ কমিটি গঠন করা হয়েছে। এতে সভাপতি পদে আবু সালেহ দৈনিক খোলা কাগজের মোঃ আবু সালেহ এবং দৈনিক ভোরের কাগজের এইচ এম জসিম উদ্দিন সাধারণ সম্পাদক নির্বাচিত হয়েছেন।

মঙ্গলবার (১১ জুলাই) সন্ধ্যায় প্রেসক্লাব কার্যালয়ে সাবেক প্রতিস্ঠাতা সভাপতি   প্রধান নির্বাচন কমিশনার সদ্য বিদায়ী কমিটির সভাপতি এইচ এম শহিদুল ইসলাম এ নির্বাচিত কার্যনির্বাহী কমিটি ঘোষণা করেন। এসময় তার সাথে ছিলেন সাবেক প্রতিস্ঠাতা সাধারণ সম্পাদক  সহকারী নির্বাচন কমিশনার ও সদ্য বিদায়ী কমিটির সাধারণ সম্পাদক মোঃ শামীম আহসান মল্লিক।

এছাড়া এ কমিটির সিনিয়র সহ-সভাপতি পদে মোঃ সাইফুজ্জামান রিপন (দৈনিক যায়যায়দিন), সহ-সভাপতি পদে কে এম শহিদুল ইসলাম ( দৈনিক দেশের কন্ঠ), সহ-সাধারণ সম্পাদক পদে মেজবাহ ফাহাদ ( দৈনিক ইনকিলাব), অর্থ- সম্পাদক পদে মোঃ রমিজ উদ্দিন (দৈনিক প্রভাত), দপ্তর সম্পাদক পদে শিব সজল যীশু ঢালী (দৈনিক দক্ষিণাঞ্চল প্রতি দিন), প্রচার সম্পাদক পদে মোঃ এখলাস শেখ (দৈনিক ক্রাইম তালাশ) এবং নির্বাহী সদস্য পদে যথাক্রমে এইচ এম শহিদুল ইসলাম (দৈনিক প্রবাহ ) এম এ জলিল ( দৈনিক ভোরের ডাক) ও মোঃ হাসানুজ্জামান বাবু ( দৈনিক নওয়াপাড়া) নির্বাচিত হয়েছেন। সকলেই বিনা প্রতিদ্বন্দ্বিতায় নির্বাচিত হন।
প্রসঙ্গত, বিদায়ী কমিটির মেয়াদ শেষ হলে গত ৫ জুলাই বার্ষিক সাধারণ সভায় বিদায়ী কমিটির সভাপতি এইচ এম শহীদুল ইসলামকে প্রধান নির্বাচন কমিশনার এবং সাধারণ সম্পাদক মোঃ শামীম আহসান মল্লিককে সহকারী নির্বাচন কমিশনার করে দুই সদস্য বিশিষ্ট নির্বাচন কমিশন গঠন কর হয়। ওইদিনই নির্বাচন কমিশন তফশিল ঘোষণা করেন এবং গতকাল ১১ জুলাই ( মঙ্গলবার) ভোট গ্রহণের দিন ধার্য থাকলেও কোন পদেই একাধিক প্রার্থী না থাকায় সকলেই বিনা প্রতিদ্বন্দ্বিতায় নির্বাচিত ঘোষণা করা হয় ।
সময় বিশেষ অতিথি হিসেবে সেখানে উপস্থিত ছিলেন এ অঞ্চলের একসময়ের প্রখ্যাত সাংবাদিক অধ্যাপক মনিরুল ইসলাম, ছাত্রনেতা মোঃ বায়েজিদ শিকদার ও নেয়ামুল ইসলাম নাইম প্রমুখ।
তারিখঃ ১২.৭.২৩

---------