ব্রেকিং নিউজ
ঈদে মিলাদুন্নবী ও প্রধানমন্ত্রী শেখ হাসিনার ৭৭ তম জন্মদিন উপলক্ষে এতিমদের মাঝে উন্নতমানের খাবার বিতরণ

ঈদে মিলাদুন্নবী ও প্রধানমন্ত্রী শেখ হাসিনার ৭৭ তম জন্মদিন উপলক্ষে এতিমদের মাঝে উন্নতমানের খাবার বিতরণ

বাগেরহাট প্রতিনিধি :পবিত্র ঈদে মিলাদুন্নবী ও প্রধানমন্ত্রী শেখ হাসিনার ৭৭তম শুভ জন্মদিন উপলক্ষে বাগেরহাটের মোংলায় কোরআন খতম, বিশেষ দোয়া মাহফিল ও এতিমদের মাঝে উন্নতমানের খাবার বিতারণ করেছে সংসদ নির্বাচনে মনোনয়ন প্রত্যাশী ইদ্রিস আলী ইজারাদার। বৃহস্পতিবার দুপুরে তিনি এ দোয়া মাহফিলে উপস্থিত হয়ে এতিমদের মাঝে এ খাবার বিতারণ করেণ।

পবিত্র ঈদে মিলাদুন্নবী এবং প্রধানমন্ত্রী শেখ হাসিনার জন্মদিন উপলক্ষে মোংলা প্রতিটি মসজিদ-মাদ্রাসায় “বিশ^ শান্তি প্রতিষ্ঠায় হযরত মুহাম্মদ (সাঃ)” শীর্ষক আলোচনা সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়। এ উপলক্ষে বৃহস্পতিবার দুপুরে মোংলা সাবেক উপজেলা চেয়ারম্যান ও জাতীয় সংসদ নির্বাচনে মোংলা-রামপাল আসনের মনোনয়ন প্রত্যাশী ইদ্রিস আলী তার নিজ উদ্যোগে জরিনা কুলসুম এতিম খানায় দোয়া মাহফিলের আয়োজন করেণ। দুপুরে তিনি দোয়া মাহফিলে অংশ নিয়ে সকল এতিমদের মাঝে উন্নতমানের খাবার বিতারণ করেণ, নিজেও তাদের সাথে খাবার গ্রহন করেণ।

এসময় প্রতিষ্ঠানের পরিচালক মাওলানা আকরাম হোসেন, মনোনয়ন প্রত্যাশী ইদ্রিস আলী ইজারাদার, ব্যাবসায়ী আল-আমিন সহ আরো অনেকেই বক্তব্য রাখেন। দোয়া ও আলোচনা শেষে পবিত্র ঈদে মিলাদুন্নবী (সাঃ) উদযাপনের অংশ হিসাবে ও প্রধানমন্ত্রী শেখ হাসিনার জন্মদিন উপলক্ষে এতিম শিশুরা কোরআন খতম করে দোয়া মোনাজাত করেণ।

---------