ব্রেকিং নিউজ
সামনে নির্বাচন তাই জামায়াতে ইসলাম কে একটি সুযোগ দেয়া হয়েছে প্রেসিডিয়াম সদস্য ফারুক খান

সামনে নির্বাচন তাই জামায়াতে ইসলাম কে একটি সুযোগ দেয়া হয়েছে প্রেসিডিয়াম সদস্য ফারুক খান

স্টাফ রিপোর্টার, গোপালগঞ্জ : বাংলাদেশ আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য লে: কর্ণেল (অব:) ফারুক খান এমপি বলেছেন, জামায়েত ইসলাম বাংলাদেশ একটি রাজনৈতিক দল, যদিও নির্বাচনের জন্য তাদের নিবন্ধন নেই। তারা রাজনৈতিক দল হিসাবে কর্মকান্ড করতে পারে। অতীতে তাদের কর্মকান্ড করতে দেয়া হয়নি কারন যথনি তারা কোন ধরনের সমাবেশ করেছে সেখানে সন্ত্রাসী ও জঙ্গীবাদমূলক কর্মকান্ড করেছে। নির্বাচন সামনে তাই তাদেরকে একটি সুযোগ দেয়া হয়েছে। তারা পরীক্ষা দিক শান্তিপূর্ণভাবে কর্মকান্ড করতে পারে কিনা। পরীক্ষার পাস করলে তারা রাজনৈতিক কর্মকান্ড করতে পারবে।

আজ শুক্রবার (২৩ জুন) সকাল সাড়ে ১০টায় বাংলাদেশ আওয়ামী লীগের ৭৪তম প্রতিষ্ঠা বার্ষিকী উপলক্ষে গোপালগঞ্জের টুঙ্গিপাড়ায় জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সমাধিতে শ্রদ্ধা নিবেদন শেষে তিনি এসব কথা বলেন।

ফারুক খান এমপি আরো বলেন, বাংলাদেশ একটি চ্যালেঞ্জিং সময়ে মধ্য দিয়ে যাচ্ছে। সামনে জাতীয় নির্বাচনকে ঘিরে বাংলাদেশের মানুষের মধ্যে উৎসাহ রয়েছে। তেমনি বাংলাদেশের অভ্যান্তরে ও বাইরে কিছু কিছু অপশক্তি নির্বাচনকে ঘিরে অপপ্রচার চালাচ্ছে। নির্বাচনের আগে বাংলাদেশের মানুষ নিজেদেরকে সুসংগঠিত করবে এবং নির্বাচনে নৌকায় ভোট দিয়ে শেখ হাসিনাকে আবারো ক্ষমতায় আনবে।

একই সময় দলের সাংগঠনিক সম্পাদক এস এম কামাল হোসেন বলেন, বঙ্গবন্ধুর স্বাধীন বাংলাদেশ ও প্রধানমন্ত্রী শেখ হাসিনার আধুনিক বাংলাদেশ এক ও অভিন্ন। প্রধানমন্ত্রী শেখ হাসিনা বাংলাদেশকে এগিয়ে নিয়ে যাচ্ছেন। তার বিরুদ্ধে যারা ষড়যন্ত্র করছে দেশ ও আন্তর্জাতিকভাবে তাদেরকে দাঁতভাঙ্গা জবাব দিতে হবে। শেখ হাসিনাকে আবারো ক্ষমতায় আনাই হলো এবারের প্রতিষ্ঠা বার্ষিকির মূল শপথ।

এর আগে আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য লে: কর্ণেল (অব:) ফারুক খান এমপির নেতৃত্ব বঙ্গবন্ধুর সমাধি সৌধ বেদীতে ফুল দিয়ে শ্রদ্ধা জানায় কেন্দ্রীয় আওয়ামী লীগ। এরপর জেলা ও উপজেলা আওয়ামী লীগ, ছাত্রলীগ, কেন্দ্রীয় যুবলীগসহ বিভিন্ন সংগঠন ফুল দিয়ে শ্রদ্ধা জানায়। পরে বঙ্গবন্ধু ও তাঁর পরিবারের শহীদ সদস্যদের রুহের মাগফেরাত কামনা করে ফাতেহা পাঠ ও বিশেষ মোনাজাতে অংশ নেন।

এসময় কায্য নির্বাহী সংসদের সদস্য আনোয়ার হোসেন, সাহাবুদ্দিন ফরাজী, ইকবাল হোসেন অপু, জেলা আওয়ামী লীগের সভাপতি মাহাবুব আলী খান, সাধারন সম্পাদক জি এম সাহাব উদ্দিন আজম, টুঙ্গিপাড়া উপজেলা আওয়ামী লীগের সভাপতি আবুল বাশার খায়ের, সাধারন সম্পাদক মো: বাবুল শেখ, মুকুসুদপুর উপজেলা আওয়ামী লীগের ত্রাণ ও সমাজ কল্যাণ সম্পাদক হায়দার হোসেনসহ দলীয় নেতাকর্মীরা উপস্থিত ছিলেন। #

---------