ব্রেকিং নিউজ
জাতীয় দৈনিক মাতৃজগত পএিকার বনানী শাখা উদ্বোধন

জাতীয় দৈনিক মাতৃজগত পএিকার বনানী শাখা উদ্বোধন

নিজস্ব প্রতিবেদকঃ- ঢাকা থেকে প্রকাশিত, জাতীয় দৈনিক মাতৃজগত পত্রিকা’র, বনানী শাখা অফিস উদ্ভোধন।

বৃহস্পতিবার (১০’ই আগষ্ট ২০২৩ইং) রাজধানী’র বনানী, এ আর টাওয়ার, হাউজ ২৪, রোড ১৭, কামাল আতাতুর্ক এভিনিউ বনানী, ঢাকা ১২১৩। উদ্ভোধন করা হয়, মাতৃজগত পত্রিকা’র শাখা অফিস।

উক্ত উদ্ভোধন অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন। জাতীয় দৈনিক মাতৃজগত পত্রিকা’র সম্পাদক ও বাংলাদেশ সেন্ট্রাল প্রেসক্লাব (বি,সি,পি,সি’র) প্রতিষ্ঠাতা সভাপতি খান সেলিম রহমান। উদ্বোধক হিসাবে উপস্থিত ছিলেন, রূপগঞ্জ তাড়াবো পৌরসভার মেয়র ও দৈনিক মাতৃজগত পত্রিকা’র উপদেষ্টা খান মাহবুবুর রহমান।
বঙ্গবন্ধু সৈনিক লীগের সাংগঠনিক সম্পাদক সোহেল রানা।

অনুষ্ঠানের শুরুতেই প্রধান অতিথি’কে ফুল দিয়ে বরণ করে নেন স্থানীয় সাংবাদিকবৃন্দরা।

উদ্ভোধন অনুষ্ঠানে প্রধান অতিথি খান সেলিম রহমান, বলেন। সাংবাদিকের শত্রু সাংবাদিক কারণ এক সাংবাদিকের কারণে অন্য সাংবাদিকের উপর হামলা-মামলা হয়। আপনারা সাংবাদিক জাতির বিবেক সবসময় সত্য সঠিক বস্তুনিষ্ঠ সংবাদ প্রকাশ করে দেশ ও জাতিকে উপহার দিবেন। সবসময় নিরপেক্ষ সংবাদ লিখবেন কখনোই কোনো পক্ষ পাতিত্য ও অন্যায়ের কাছে মাথানত করবেননা। আমি সব সময় সাংবাদিকদের সুখে দুঃখে পাশে ছিলাম আছি এবং থাকবো। শুধু আমার জাতীয় দৈনিক মাতৃজগত ও দৈনিক বাংলাদেশ ক্রাইম সংবাদ পত্রিকা, মাতৃজগত টিভি, বাংলাদেশ সেন্ট্রাল প্রেসক্লাব (বি,সি,পি,সি) কেন্দ্রীয় কমেটি, বাংলাদেশ ক্রাইম সাংবাদিক সংগঠন এর সদস্য সাংবাদিকই নয়, যে কোনো পত্রিকা ও যে কোনো সংগঠনের সাংবাদিক যদি অবৈধভাবে হামলার মামলার শিকার হয়, আর সে যদি আমার কাছে আসে তাহলে আমি কথা দিচ্ছি সার্বিকভাবে সহোযোগিতা করবো, ইনশ্বাআল্লাহ্।

এ সময়,আরো উপস্থিত ছিলেন। বাংলাদেশ সেন্ট্রাল প্রেসক্লাব (বি,সি,পি,সি) কেন্দ্রীয় কমিটি’র যুগ্ম-সাধারন সম্পাদক জাহাঙ্গীর আলম। সাংবাদিক শাহাদাত হোসেন পলাশ তালুকদার। জাতীয় দৈনিক মাতৃজগত পত্রিকা’র সিনিয়র স্টাফ রিপোর্টার ও বাংলাদেশ সেন্ট্রাল প্রেসক্লাব (বি,সি,পি,সি) কেন্দ্রীয় কমিটি’র দপ্তর সম্পাদক শেখ মোঃ হুমায়ুন কবির। সেলিম আহমেদ তপু, রাহাদ, জাতীয় দৈনিক মাতৃজগত পত্রিকা’র স্টাফ রিপোর্টার ও বাংলাদেশ সেন্ট্রাল প্রেসক্লাব (বি,সি,পি,সি) কেন্দ্রীয় কমিটি’র সহ-সাংগঠনিক সম্পাদক মোঃ শামীম আল মামুন সহ বনানী শাখা অফিসের সাংবাদিকবৃন্দ অফিস স্টাফ সহ অন্যান্য ইলেকট্রিক মিডিয়া ও প্রিন্ট মিডিয়ার সাংবাদিকগণ।

এ সময় দৈনিক মাতৃজগত পত্রিকা’র সম্পাদক খান সেলিম রহমান। বনানী শাখা’র প্রধান হিসাবে বাংলাদেশ সেন্ট্রাল প্রেসক্লাব (বি,সি,পি,সি) কেন্দ্রীয় কমিটি’র আন্তর্জাতিক বিষয়ক সম্পাদক মোঃ শহিদুল ইসলাম কে দায়িত্ব বুঝিয়ে দেন।

---------