ব্রেকিং নিউজ
বিএনপির রাজনীতি থেকে জনগণ মুখ ফিরিয়ে নিয়েছে: স্বরাষ্ট্রমন্ত্রী

বিএনপির রাজনীতি থেকে জনগণ মুখ ফিরিয়ে নিয়েছে: স্বরাষ্ট্রমন্ত্রী

জহিরুল ইসলাম শিবলু, লক্ষ্মীপুর: [২] আসাদুজ্জামান খান কামাল আরো বলেছেন, বিএনপি এখন জনবিচ্ছিন্ন দল। ২০১৪-১৫ সালে তারা দেশে অগ্নি সন্ত্রাস করছে, মানুষ হত্যা করছে। দেশের মানুষ দেখেছে টানা ১৫টি বছর আমাদের প্রধানমন্ত্রী শেখ হাসিনা দেশটাকে কোথায় নিয়ে গেছেন।

[৩] তিনি বলেন, প্রধানমন্ত্রী  বলেছেন বদলে দিবেন বাংলাদেশকে, বদলে যাওয়া সেই জায়গায় বাংলাদেশকে নিয়ে এসেছেন। মানুষ যখন বিএনপি থেকে মুখ ফিরিয়ে নিয়েছে, কোনভাবেই তাদের সাড়া দিচ্ছে না, তখন তারা নানা ধরণের হুংকার দিচ্ছে। দেশটাকে অচল করে দিবে, মানুষ হত্যা করবে। কিংবা আবার অগ্নি-সন্ত্রাস করবে। এদেশের মানুষ হুমকিধামকি পছন্দ করে না। এদেশের মানুষ জঙ্গীবাদ -সন্ত্রাসবাদ চিরতরে জন্য নির্মূল করার জন্য তৈরি হয়ে রয়েছে।

[৪] শনিবার দুপুরে লক্ষ্মীপুর জেলার রায়পুর উপজেলায় কর্মরত সকল সরকারি কর্মকতাদের সঙ্গে মতবিনিময় শেষে সাংবাদিকদের এসব কথা বলেন স্বরাষ্ট্রমন্ত্রী।

[৫] তিনি আরো বলেন, যদি কেউ আবার অগ্নি-সন্ত্রাসের মাধ্যমে কিছু করতে চায়। তাহলে এদেশের জনগণ জবাব দিবে। যদি কেউ ভুল করে, অন্যায় কিছু করবে তার বিরুদ্ধে বিচারিক ব্যবস্থা নেওয়া হবে।

[৬] সাংবাদিকদের এক প্রশ্নের জবাবে স্বরাষ্ট্রমন্ত্রী বলেন, দেশের যেখানে ঘটনা ঘটছে, সেইখানেই মামলা হয়েছে। কোন গায়েবী মামলা দেশের কোথাও হয়নি। আমাদের কথা হলো, যেখানে ঘটনা হবে, সেখানে মামলা হবে। হিন্দুসম্প্রদায় দুর্গাপূজা বিষয়ে কথা হলে তিনি জানান, সারাদেশে ৬ লাখ আনসার মোতায়েন রয়েছে। পুলিশ-র‌্যাবসহ সকল আইনশৃঙ্খলা বাহিনী নিরাপত্তার জন্য কাজ করছে।

[৭] জেলা প্রশাসক সুরাইয়া জাহানের সভাপতিত্বে এ সময় উপস্থিত ছিলেন লক্ষ্মীপুর-২ আসনের সংসদ সদস্য ও জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এডভোকেট নুরউদ্দিন চৌধুরী নয়ন, চট্টগ্রাম রেঞ্জের ডিআইজি নুরে আলম মিনা, জেলা পরিষদের চেয়ারম্যান মো. শাহাজাহান, লক্ষ্মীপুর পৌরসভার মেয়র মোজাম্মেল হায়দার মাসুম ভূঁইয়া, লক্ষ্মীপুর সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান এ.কে.এম সালাহ্ উদ্দিন টিপু প্রমুখ।

[৮] পরে স্বরাষ্ট্রমন্ত্রী রায়পুর পৌরসভার শ্রীশ্রী রাধা মদন মোহন জিউর মন্দির পরিদর্শন করেন। পৌনে ৩টার দিকে উপজেলা প্রশাসন আর্ট স্কুলের নবনির্মিত ভবন উদ্বোধন করেন। বিকেল ৪টায় জেলা আওয়ামী লীগ আয়োজিত জনসভায় যোগ দিয়ে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে বক্তব্যে রাখেন তিনি।

---------