ব্রেকিং নিউজ
মাদারীপুরে চিকিৎসক ও সাংবাদিকদের ফেইসশিল্ড মাস্ক বিতরণ

মাদারীপুরে চিকিৎসক ও সাংবাদিকদের ফেইসশিল্ড মাস্ক বিতরণ

মাদারীপুর পৌরসভায় চিকিৎসক ও সাংবাদিকদের মাঝে ১০০পিজ ফেইসশিল্ড মাস্ক বিতরণ করা হয়েছে। আজ সকালে ১২টায় মাদারীপুর পৌরসভায় পৌর মেয়রের র্কাযলয় ঢাকা বিশ^বিদ্যালয়ের মেধাবী ছাত্র আহমেদ মুনীর তাঈফ এর উদ্যোগে এই ফেইসশিল্ড মাস্ক বিতরণ করা হয়। এসময় আহমেদ মুনীর তাঈফ বলেন, ‘করোনা ভাইরাসের ভিতরে চিকিৎসক সেবায় ও সাংবাদিকতা পেসার সাথে আছেন তাদের সুরক্ষার কথা চিন্তা করে বাংলাদেশ ছাত্রলীগের পক্ষ এই ফেসশিল্ড মাস্ক তৈরি করেছি’। আহমেদ মুনীর তাঈফ হলেন জহুরুল হক হলের সাহিত্য বিষয়ক সম্পাদক। তাঁর বাড়ি মাদারীপুরের শিবচর উপজেলার কুতুবপুর গ্রামে।
এসময় স্বাধীনতা চিকিৎসক পরিষদের সভাপতি ডা. রেজাউল আমিন বলেন, ‘ছাত্রলীগ ‘করোনা ভাইরাসের এসময় সহযোগিতার হাত বাড়িয়েছে। এটা খুবই ভাল উদ্যোগ। আমি কৃতজ্ঞতা প্রকাশ করছি।
বিএমএ’র সভাপতি ডা. আ: বারী বলেন, ‘সারা বাংলাদেশে ছাত্রলীগ অনেক ভূমিকা রাখে। আমি ছাত্রলীগের এইসব ভাল কর্মকান্ডে গর্বিত। ধন্যবাদ জানাই ছাত্রলীগকে।
এসময় উপস্থিত ছিলেন ডা. শক্তি রঞ্জন মন্ডল, সাংবাদিক জাহাঙ্গীর কবির, সাবেক মহিলা ভাইস চেয়ারম্যান হোমায়রা লতিফ পান্না, জেলা ছাত্রলীগের সভাপতি জাহিদ হাসান অনিক, জেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক বায়েজিদ হাওলাদারসহ অনেকেই।

---------