ব্রেকিং নিউজ
সরকার লকডাউনে যা শিথিল করেছে তা মেনে চলতে হবে: শাজাহান খান এমপি।

সরকার লকডাউনে যা শিথিল করেছে তা মেনে চলতে হবে: শাজাহান খান এমপি।

মাদারীপুর সদর উপজেলা ঘাটমাঝি ইউনিয়ন খাদ্য সামগ্রী বিতরণ শেষে আওয়ামীলীগের সভাপতি মন্ডলীর সদস্য ও মাদারীপুর-২ আসনের সংসদ সদস্য শাজহান খান বলেছেন, করোনাভাইরাস যেন আরও ভয়াভহ রূপ ধারণ না করে তার জন্য সরকার যেসব বিষয় শিথিল করেছে তা আমাদের সবার মেনে চলতে হবে। শুক্রবার সকালে মাদারীপুর সদর উপজেলার ঘটমাঝি ইউনিয়নে বাহেরান্দি সরকারি প্রাথমিক বিদ্যালয়ের মাঠে সামাজিক দুরত্ব বজায় রেখে ত্রাণ বিতরণ অনুষ্ঠান শেষে সাংবাদিকদের তিনি এসব কথা বলেন।
এ সময় তিনি আরো বলেন, করোনাভাইরাসের লকডাউন সরকারিভাবে বেশ কিছু বিষয় শিথিল করা হয়েছে। এর মধ্যে গার্মেন্টস, যারা ধান কাটার জন্য যাচ্ছে তাদের বাসের ব্যবস্থা করা হয়েছে, শহরে ইফতারের ব্যাপারে কিছু কিছু দোকান খোলা রাখা হয়েছে। এ সময় সাধারণ মানুষের কথা বিবেচনা করেই করা হয়েছে।
সাংসদ শাজাহান খান বলেন, প্রধানমন্ত্রীর নির্দেশনা ও স্বাস্থ্যবিধি অনুসরণ করলে আমরা সকলে করোনাভাইরাস থেকে দূরে থাকতে পাররে পারবো। আমাদের পরিবার ও স্বাস্থ্য ভাল থাকবে।
এ সময় অন্যদের মধ্যে উপস্থিত ছিলেন মাদারীপুর সদর উপজেলার চেয়ারম্যান ওবাইদুর রহমান খান, মাদারীপুর সদর উপজেলার আওয়ামী লীগের সভাপতি সৈয়দ সাখাওয়াত হোসেন সেলিম, মাদারীপুুরের মৈত্রী মিডিয়া সেন্টারের সভাপতি ও জেলার জ্যেষ্ঠ সাংবাদিক মাহাবুবুর রহমান বাদল, সাধারণ সম্পাদক এসএম আরাফাত হাসান, প্রমুখ ।
এর আগে উপজেলা চেয়ারম্যান এডভোকেট ওবায়দুর রহমান কালু খান ও সদর উপজেলার যুবলীগের যুগ্ম আহ্বায়ক সমাজ সেবক খলিলুর রহমান দর্জী উদ্যোগে ঘটমাঝি ইউনিয়নে ৮০০ পরিবারের মাঝে চালসহ রমাজানের খাদ্যসামগ্রী বিতরণ কর্মসূচি পালন করেন। যা উদ্বোধন করেন সাংসদ শাজাহান খান।

---------