ব্রেকিং নিউজ
বঙ্গবন্ধুর শান্তির প্রতীক জুলি কুঁড়ি পদকপ্রাপ্তির ৫০তম বার্ষিকী আনন্দ শোভাযাত্রা

বঙ্গবন্ধুর শান্তির প্রতীক জুলি কুঁড়ি পদকপ্রাপ্তির ৫০তম বার্ষিকী আনন্দ শোভাযাত্রা

  1. স্টাফ রিপোর্টার, গোপালগঞ্জ : জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের শান্তির প্রতীক “জুলিও কুঁরি” পদক প্রাপ্তির ৫০তম বার্ষিকী উপলক্ষে গোপালগঞ্জে আনন্দ শোভাযাত্রা ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে।

গোপালগঞ্জে জেলা আওযামী লীগ এ কর্মসূচীর আয়োজন করে।

আজ মঙ্গলবার (২৩ মে) দুপুরে গোপালগঞ্জ জেলা আওয়ামী লীগ কায্যালয়ের সামনে থেকে একটি আনন্দ শোভাযাত্রা বের করা হয়। শোভাযাত্রাটি জেলা শহরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ করে স্থানীয় চৌরঙ্গীতে গিয়ে শেষ হয়। এ শোভাযাত্রায় আওয়ামীলীগ, যুবলীগ, ছাত্রলীগ, মহিলা আওয়ামী লীগ, যুব মহিলালীগসহ সহযোগী সংগঠনের নেতাকর্মীরা অঙশ নেন।

পরে সেখানে জেলা আওয়ামী লীগের সভাপতি মাহাবুব আলী খানের সভাপতিত্বে অনুষ্ঠিত সমাবেশ জেলা আওয়ামী লীগের সাধারন সম্পাদক জিএম সাহাব উদ্দিন আজম, জেলা আওয়ামী লীগের সহ সভাপতি অ্যাডভোকেট মুন্সী আতিয়ার রহমান, যুগ্ম সাধারন সম্পাদক সুব্রত ঠাকুর, জেলা ছাত্রলীগের সভাপতি নিউটন মোল্যা, সাধারন সম্পাদক আমির হামজা বক্তব্য রাখেন।

এসময় বক্তারা বলেন, ১৯৭১ সালে দেশ স্বাধীনের পর ১৯৭৩ সালের ২৩ মে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানকে বিশ্বের শান্তির দূত মনোনিত করে “জুলিও কুঁরি” পদক দেয়া হয়। বঙ্গবন্ধুর স্বপ্নের সোনার বাংলার গড়ার জন্য সকল নেতাকর্মীর প্রতি আহবান জানান বক্তারা। #

---------