ব্রেকিং নিউজ
সাবেক প্রতিমন্ত্রী শাহজাহান মিয়া ও উপমন্ত্রী ফখরুল ইসলামের ইন্তেকাল, রাষ্ট্রপতি ও প্রধানমন্ত্রীর শোক

সাবেক প্রতিমন্ত্রী শাহজাহান মিয়া ও উপমন্ত্রী ফখরুল ইসলামের ইন্তেকাল, রাষ্ট্রপতি ও প্রধানমন্ত্রীর শোক

[২] পটুয়াখালী-১ আসনের সংসদ সদস্য, সাবেক ধর্ম প্রতিমন্ত্রী ও জেলা আওয়ামী লীগ সভাপতি অ্যাডভোকেট শাহজাহান মিয়া (৮৩) ইন্তেকাল করেছেন (ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাহি রাজিউন)।

[৩] শনিবার (২১ অক্টোবর) সকাল ৬টার দিকে রাজধানীর বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল বিশ্ববিদ্যালয় হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তিনি শেষ নিশ্বাস ত্যাগ করেন। তিনি স্ত্রী, এক মেয়ে ও তিন ছেলে রেখে গেছেন।

[৪] শাহজাহান মিয়ার মৃত্যুতে গভীর শোক ও দুঃখ প্রকাশ করেছেন রাষ্ট্রপতি, প্রধানমন্ত্রী, স্পিকার, তথ্যমন্ত্রী ও সংস্কৃতি প্রতিমন্ত্রী প্রমুখ।

[৫] শোক বার্তায় প্রধানমন্ত্রী শেখ হাসিনা বলেন, শাহজাহান মিয়া বাংলাদেশ আওয়ামী লীগের একজন নিবেদিতপ্রাণ নেতা ছিলেন। তিনি পটুয়াখালী জেলা আওয়ামী লীগ সভাপতিসহ দলের বিভিন্ন দায়িত্ব নিষ্ঠার সাথে পালন করেন। তার মৃত্যুতে দল হারালো একজন দক্ষ রাজনীতিককে। আমি হারালাম একজন বিশ্বস্ত রাজনৈতিক সহযোদ্ধাকে।

[৬] এদিকে আওয়ামী লীগের উপদেষ্টা পরিষদ সদস্য, সাবেক অর্থ উপমন্ত্রী ও সংসদ সদস্য এ এফ এম ফখরুল ইসলাম মুন্সী শনিবার ভোর ৪টা ৪০ মিনিটে রাজধানীর ইউনাইটেড হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তিনি মারা যান। মৃত্যুকালে তিনি স্ত্রী, দুই ছেলে রেখে গেছেন।

[৭] তার মৃত্যুতে গভীর শোক ও দুঃখ প্রকাশ করেছেন রাষ্ট্রপতি, প্রধানমন্ত্রী, স্পীকার, আওয়ামী লীগের সাধারণ সম্পাদক প্রমুখ।

[৮] প্রধানমন্ত্রী শেখ হাসিনা ফখরুল ইসলাম মুন্সীর মৃত্যুতে গভীর শোক ও দুঃখ প্রকাশ করে বলেন, ফখরুল ইসলাম মুন্সী’র মৃত্যুতে দেশের রাজনৈতিক অঙ্গনে এক অপূরণীয় ক্ষতি হলো। তার আত্মার মাগফিরাত কামনা করি এবং শোকসন্তপ্ত পরিবারের সদস্যদের প্রতি গভীর সমবেদনা জানাই।

---------