ব্রেকিং নিউজ
জামায়েত নেতা দেলাওয়ার হোসেন সাঈদীর মৃত্যু নিয়ে ফেসবুকে ষ্ট্যাটাস দেওয়ায় ছাত্রলীগের ৬ নেতা সাময়িক বহিস্কার,

জামায়েত নেতা দেলাওয়ার হোসেন সাঈদীর মৃত্যু নিয়ে ফেসবুকে ষ্ট্যাটাস দেওয়ায় ছাত্রলীগের ৬ নেতা সাময়িক বহিস্কার,

জামায়েত নেতা দেলাওয়ার হোসেন সাঈদীর মৃত্যু নিয়ে ফেসবুকে ষ্ট্যাটাস
গোপালগঞ্জের কাশিয়ানী উপজেলা ছাত্রলীগের ৬ নেতা সাময়িক বহিস্কার, স্থায়ীভাবে বহিস্কারের জন্য সুপারিশ

স্টাফ রিপোর্টার, গোপালগঞ্জ : জামায়েত নেতা দেলাওয়ার হোসেন সাঈদীর মৃত্যু নিয়ে সমাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে ষ্ট্যাটাস দেয়াসহ দলীয় শৃংখলা ভঙ্গের দায়ে ৬ ছাত্রলীগ নেতাকে সাময়িক বহিস্কার করেছে কাশিয়ানী উপজেলা ছাত্রলীগ।

আজ শুক্রবার (১৮ আগষ্ট) বিকালে কাশিয়ানী উপজেলা ছাত্রলীগের সভাপতি মো: আজাদ হোসেন মৃধা ও সাধারন সম্পাদক মাসুম শেখ স্বাক্ষরিত এক বিজ্ঞপ্তিতে এ তথ্য জানাগেছে।

সাময়িক বহিস্কার হওয়া ছাত্রলীগ নেতারা হলেন, কাশিয়ানী উপজেলা ছাত্রলীগের সহসভাপতি মোস্তাফিজুর রহমান, হাবিবুর রহমান রানা, সাংগঠনিক সম্পাদক মেহেদী হাসান, ইমন সরদার, উপ-সমাজসেবা বিষয়ক সম্পাদক সোহাগ শরিফ ও নিজামকান্দি ইউনিয়ন সভাপতি মো: সোহাগ মোল্যা।

বিজ্ঞপ্তিতে বলা হয়েছে, বাংলাদেশ ছাত্রলীগ, কাশিয়ানী উপজেলা শাখার এক জরুরী সিদ্ধান্ত মোতাবেক জানানো যাচ্ছে সংগঠন নীতি ও আদর্শ পরিপন্থি কায্যকালাপে জড়িত থাকায় সংগঠন থেকে উপরোক্তদের সংগঠন থেকে সাময়িক বহিস্কার করা হলো।

আরো বলা হয়, সেই সাথে তাদেরকে স্থায়ীভাবে বহিস্কারের জন্য বাংলাদেশ ছাত্রলীগ গোপালগঞ্জ জেলা শাখা বরাবর সুপারিশ করা হলো।

এ ব্যাপারে কাশিয়ানী উপজেলা ছাত্রলীগের সভাপতি মো: আজাদ হোসেন মৃধা বলেন, জামায়েত নেতা দেলাওয়ার হোসেন সাঈদীর মৃত্যু নিয়ে সমাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে ষ্ট্যাটাস দেয়। ফলে দলীয় শৃংখলা ভঙ্গের দায়ে ওই ৬ ছাত্রলীগ নেতাকে সাময়িক বহিস্কার করা হয়েছে। এছাড়া তাদের স্থায়ীভাবে বহিস্কারের জন্যও সুপারিশ করা হয়েছে।

এ ব্যাপারে জেলা ছাত্রলীগের সভাপতি নিউটন মোল্যা বলেন, সাময়িক বহিস্কার হওয়ায় ওই ৬ নেতা দলীয় শৃংখলা ভঙ্গ করেছে। ছাত্রলীগ মুজিব ও শেখ হাসিনার আদর্শে আদর্শিত। সেখানে আদর্শ বিচ্যুতি কোন ঘটনা ঘটলে, আদর্শের সাথে কোন সাংঘর্ষিক ঘটনা ঘটালে তার বিরুদ্ধে আমরা সাংগঠনিক ব্যবস্থা গ্রহন করবোই। মুক্তিযুদ্ধের আদর্শ নিয়ে আমরা যে রাজনীতি করি সেই জায়গায় সাংঘর্ষিক হয়েছে। যার কারনে তাদেরকে সংগঠন থেকে সাময়িক বহিস্কার করা হয়েছে। এছাড়া তাদেরকে স্থায়ীভাবে বহিস্কারের জন্যও সুপারিশ করা হয়েছে। বিষয়টি আমরা তদন্ত করে পরবর্তী ব্যবস্থা গ্রহন করবো। #

---------