ব্রেকিং নিউজ
করোনা মোকাবিলায় মাদারীপুর পৌর ভ্রাম্যমাণ স্বাস্থ্য সেবা প্রদান

করোনা মোকাবিলায় মাদারীপুর পৌর ভ্রাম্যমাণ স্বাস্থ্য সেবা প্রদান

কেন্দ্রে কুকরাইল মহিউদ্দিন আয়ান মাদরাসার সামনে ৬ ও ৭ নং ওয়ার্ডে প্রায় ২৫০ পুরুষ ও মহিলা এবং শিশুদের চিকিৎসাসেবা ও ঔষধ দিলেন।
করোনা ভাইরাসের কারনে সৃষ্ট সমস্যা মোকাবেলায় মাদারীপুর পৌরসভার সকল ওয়ার্ডে ভ্রাম্যমাণ স্বাস্থ্য সেবা কেন্দ্র কাজ শুরু করা হয়েছে ।
তার ধারাবাহিকতায় ২য় দিন রোগী দেখা,ব্যাবস্হাপত্র ও প্রয়োজনীয় চিকিৎসা দেওয়ার লক্ষে মাদারীপুর পৌরসভার ডাঃ হরষিত বিশ্বাস নিরলস ভাবে কাজ করে যাচ্ছেন। আজ পৌরসভার ৭ নং ওয়াড ও ৯ নং ওয়ার্ড এতিম খানার সামনে প্রায় ২৫০ জন মহিলা ও শিশুদের চিকিৎসাসেবা বিনামূল্যে ঔষধ বিতরণ করেন। উপস্থিত ছিলেন মাদারীপুর পৌরসভার মেয়র মোঃ খালিদ হোসেন ইয়াদ, পৌরসভার সচিব ফিরোজ আহমেদ সহ পৌরসভার কর্মকর্তাগন।
করোনা ভাইরাসের কারণে সৃষ্ট সমস্যা মোকাবেলায় মাদারীপুর পৌরসভার উদ্যোগ রোগী তাদেরকে ব্যবস্থাপত্র ও বিনামূল্যে ঔষধ প্রদান করা হয় কুকরাইল মহিউদ্দিন আয়ান মাদ্রাসার সামনে ৬ ও ৭নং ওয়ার্ড এলাকার জণগণের জন্য সকাল ৯টা ৩০ মিনিট থেকে বেলা ১২ টা পর্যন্ত স্বাস্থ্য সেবা ও ব্যবস্থাপত্র ও বিনামূল্যে ঔষধ প্রদান করা হয়েছে। মাদারীপুর পৌরসভার বিভিন্ন সেবার পাশাপাশি এ সেবা সংকটকালীন সময় অব্যাহত থাকবে।মাদারীপুর পৌরসভার মেডিকেল অফিসার ডাঃ হরষিত বিশ্বাস ও তার টিম রোগীদের চিকিৎসা প্রদান করেন।

---------