ব্রেকিং নিউজ
‘আলোড়ন’ নামে একটি স্বেচ্ছাসেবী সংগঠনের আত্মপ্রকাশ

‘আলোড়ন’ নামে একটি স্বেচ্ছাসেবী সংগঠনের আত্মপ্রকাশ

মাদারীপুরে এই দুর্যোগ মুহুর্তে সামাজিক সেবায় পৌর শহরে যুব সমাজকে মানুষের সেবায় নিয়োজিত করার লক্ষে আলোড়ন নামে একটি স্বেচ্ছাসেবী সংগঠন করা হয়েছে। গত সোমবার এ কমিটি গঠন করা হয়।
সংগঠন সুত্রে জানা যায়, দেশের এই দূর্যোগে সাধারণ মানুষের পাশে থাকার প্রতয় নিয়েই সংগঠনের পথচলা শুরু। এ উদ্যোগে সময়োপযোগী সিদ্ধান্তে তরুণ স্বেচ্ছাসেবীদের নিয়ে সংগঠনের সভাপতি মো: রকিব উদ্দীন দর্জি “আলোড়ন” নামে একটি স্বেচ্ছাসেবী সংগঠনের মাধ্যমে কাজ করে যেতে চান। (২০ এপ্রিল) ১০জন উপদেষ্টা ও ৪৬জন সদস্য সংগঠনটির কমিটি গঠিত হয়েছে। এতে প্রধান উপদেষ্টা হিসেবে আছেন, মাদারীপুর পৌর মেয়র খালিদ হোসেন ইয়াদ। সিনিয়র উপদেষ্টা হিসেবে রয়েছেন, কাউন্সিলর জাকির হোসেন হাওলাদরসহ আরও ৮জন। এতে মো: রকিব উদ্দীন দর্জি সভাপতি ও পারভেজ মোল্লাকে সাধারণ সম্পাদক করে ৪৬ সদস্যের একটি পূর্নাঙ্গ কমিটির অনুমোদন দেন পৌর মেয়র খালিদ হোসনে ইয়াদ।
সেচ্ছাসেবী সংগঠন আলোড়নের সভাপতি মো: রকিব উদ্দীন দর্জি জানান, আমরা যুবক ও তরুণদের নিয়ে দেশের এ-ই দূর্যোগ মুহূর্তে সাধারণ মানুষের জন্য কাজ করে যেতে চাই। আপনারা সকলে আমাদের জন্য দোয়া করবেন, যেন আমরা মানুষের সেবা করতে পারি।

---------