ব্রেকিং নিউজ
মাদারীপুর সদর উপজেলার ঘাটমাঝি ইউনিয়ন খাদ্য সামগ্রী বিতরণে প্রধান অতিথি ছিলেন – শাজাহান খান এমপি।

মাদারীপুর সদর উপজেলার ঘাটমাঝি ইউনিয়ন খাদ্য সামগ্রী বিতরণে প্রধান অতিথি ছিলেন – শাজাহান খান এমপি।

মাদারীপুর সদর উপজেলা চেয়ারম্যান এডভোকেট ওবায়দুর রহমান কালু খান ও উপজেলা যুবলীগ যুগ্ম আহবায়ক সমাজ সেবক খলিলুর রহমান দর্জী যৌথ উদ্যোগে ঘাটমাঝি ইউনিয়নের বহেরা কান্দি গ্রামে ৮০০ পরিবারের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ করা হয়েছে। এজ শুক্রবার সকালে এসব খাদ্যসামগ্রী বিতরনে প্রধান ছিলেন বাংলাদেশ আওয়ামিলীগ প্রেসিডিয়াম সদস্য বীর মুক্তিযোদ্ধা শাজাহান খান এমপি।
এসময় উপস্থিত ছিলেন মাদারীপুর সদর উপজেলা চেয়ারম্যান এডভোকেট ওবায়দুর রহমান কালু খান, সদর উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা সৈয়দ শাখাওয়াত হোসেন সেলিম, সদর উপজেলা যুবলীগ যুগ্ম আহবায়ক খলিলুর রহমান দর্জী প্রমুখ।
এ সময় অসহায় ৪০০ পরিবারের মাঝে খাদ্য সামগ্রী চাল,ডাল আটা, চিনি, চিড়া, তৈল বিতরণ করেন এবং এছাড়া ৪০০ পরিবারের বাড়িতে পৌঁছে দেওয়া হবে।

সমাজ সেবিক খলিলুর রহমান দর্জি বলেন, সাবেক মন্ত্রী ও আওয়ামীলীগ সভাপতি মন্ডলীর সদস্য শাজাহান খান এমপি দিকনির্দেশনা ও উপজেলা চেয়ারম্যান মাধ্যমে আমরা প্রতিটি ওয়ার্ডে মানুষের বাড়িতে গিয়ে খাদ্য সামগ্রী বিতরণ এবং আগামীতে অব্যাহত রয়েছে, পাশাপাশি এ ইউনিয়ন চেয়ারম্যান ও মেম্বার সহ আওয়ামীলীগের নেতৃবৃন্দগন অসহায় মানুষের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ করে যাচ্ছেন।

---------