ব্রেকিং নিউজ
মাদারীপুরে সাংবাদিকদের তিনটি সংস্থাকে বিভিন্ন খাদ্য সামগ্রী উপহার দিলেন আমেরিকা প্রবাসী

মাদারীপুরে সাংবাদিকদের তিনটি সংস্থাকে বিভিন্ন খাদ্য সামগ্রী উপহার দিলেন আমেরিকা প্রবাসী

মাদারীপুর প্রতিনিধি ॥
মাদারীপুরের সাংবাদিকদের তিনটি সংস্থাকে মঙ্গলবার বিকেলে বিভিন্ন খাদ্য সামগ্রী উপহার দিয়েছেন আমেরিকা প্রবাসী কাজী আশিকুর হোসেন অপু।
একুশে পদকপ্রাপ্ত চিত্রশিল্পী কাজী আনোয়ার হোসেন সমাজ কল্যান সংস্থার উদ্যোগে ঐ সংস্থার সাধারণ সম্পাদক কাজী আশিকুর হোসেন অপু’র অর্থায়নে এবং ফারজানা আক্তার চাঁদনীর সহযোগিতায় মাদারীপুর প্রেসক্লাব, মৈত্রি মিডিয়া সেন্টার ও সাংবাদিক কল্যান সমিতির সদস্যদের জন্য ৪৫ প্যাকেট বিভিন্ন খাদ্য সামগ্রী উপহার হিসেবে দেয়া হয়েছে। করোনা ভাইরাসের এই ভয়াবহ পরিস্থিতির জন্য তিনি সবাইকে এই উপহার দেন। এছাড়াও কয়েকজন মৃত সাংবাদিক পরিবারকেও উপহার দেয়া হবে ।
একুশে পদকপ্রাপ্ত চিত্রশিল্পী কাজী আনোয়ার হোসেন সমাজ কল্যান সংস্থার সাধারণ সম্পাদক কাজী আশিকুর হোসেন অপু বলেন, সাংবাদিকরা হচ্ছে সমাজের আয়না। তারা সমাজের গুরুত্বপূর্ণ ব্যক্তি। তারা জীবনের ঝুকি নিয়ে মানুষের পাশে দাড়ান। তাই আমার পক্ষ থেকে তাদের জন্য সামান্য কিছু উপহার দেয়া হয়েছে।
এসময়ে মৈত্রী মিডিয়া সেন্টার কমিটির সাধারণ সম্পাদক এস এম আরাফাত হাসান বলেন,
একুশে পদকপ্রাপ্ত চিত্রশিল্পী কাজী আনোয়ার হোসেন সমাজ কল্যান সংস্থার সাধারণ সম্পাদক কাজী আশিকুর হোসেন অপু কাজীকে ধন্যবাদ জানাই, পাশাপাশি উপহার সামগ্রী সহ মৈত্রী মিডিয়া সেন্টার পক্ষ থেকে অসহায়দে মাঝে খাদ্য সামগ্রী বিতরণ করা হবে।

---------