ব্রেকিং নিউজ
সদর উপজেলার চিড়াই পাড়া গ্রামে অসহায়দের মাঝে ইফতার ও খাদ্য সামগ্রী বিতরণ

সদর উপজেলার চিড়াই পাড়া গ্রামে অসহায়দের মাঝে ইফতার ও খাদ্য সামগ্রী বিতরণ

মাদারীপুর সদর উপজেলার ঘটমাঝি ইউনিয়নের ৯নং ওয়ার্ডের চিড়াইপাড়া গ্রামের দুই শতাধিক গরীব, দু:স্থ ও অসহায় পরিবারের মাঝে ইফতার ও খাদ্য সামগ্রী বিতরণ করা হয়েছে। শনিবার (৯ এপ্রিল) বিকালে সামাজিক নিরাপদ দূরুত্ব বজায় রেখে এই কার্যক্রমের উদ্বোধন করেন মাদারীপুরে চেম্বার অব কমার্স এন্ড ইন্ডাস্ট্রির সভাপতি ও বিশিষ্ট সমাজসেবক মো: হাফিজুর রহমান খান যাচ্চু খান।
সদর উপজেলা যুবলীগের যুগ্ম আহবায়ক খলিলুর রহমান দর্জির উদ্যোগে ঘটমাঝি ইউনিয়নে দুই শতাধিক পরিবারকে চালসহ রমজানের খাদ্যসামগ্রী বিতরণ করা হয়েছে। স্থানীয় জামে মসজিদের উন্নয়নমূলক কাজের জন্য ১০ হাজার টাকা আর্থিক অনুদান প্রদান করেন হাফিজুর রহমান খান যাচ্চু খান। এর আগে দেশবাসীর উদ্যোশে দোয়া মোনাজাত করা হয়।
এসময় উপস্থিত ছিলেন যুবলীগের সহ সভাপতি আকতার হাওলাদার, রেজাউল করিম, সরকারী নাজিমউদ্দিন কলেজের সাবেক সাধারণ সম্পাদক জাহিদ হোসেন, ছাত্রলীগের সাবেক সাধারণ সম্পাদক তানভীর মাহমুদ আবির, আওয়ামী লীগের ৯নং ওয়ার্ডের সাধারণ সম্পাদক মো: মনসুর মোল্লা,সহ অনেকেই।
সদর উপজেলা যুবলীগের যুগ্ম আহবায়ক খলিলুর রহমান দর্জির জানান, মাদারীপুর -২ আসনের মাননীয় সংসদ সদস্য, জননেতা জনাব শাজাহান_খান ‘এমপি নির্দেশে,
” ঘটমাঝি ইউনিয়ন ৯ নং ওয়ার্ডের কর্মহীন জনগনের মাঝে বর্তমান বিশ্বে মহামারী করোনা ভাইরাসের কারণে,খাদ্য সামগ্রী চাল,ডাল,আলু,তেল,সাবান ইত্যাদি বিতরণ করা হয়েছে।
এসব খাদ্য সামগ্রী পেয়ে খুশি গরীব, দু:স্থ ও অসহায় পরিবারগুলো।

---------