ব্রেকিং নিউজ
কালকিনিতে অসামাজিক কাজে বাধা দেওয়ায় ৬টি বসত ঘড়ে হামলা ভাঙচুর।

কালকিনিতে অসামাজিক কাজে বাধা দেওয়ায় ৬টি বসত ঘড়ে হামলা ভাঙচুর।

রিপোর্টার:- আবির হাসান পারভেজঃ
মাদারীপুরের কালকিনি উপজেলার রমজানপুর ইউনিয়নের জজিরা গ্রামে অসামাজিক কাজে বাধা দেওয়ায় মঙ্গলবার রাতে ৬টি বাড়ি-ঘরে হামলা চালিয়ে ভাঙচুর ও লুটপাটের ঘটনা ঘটেছে। এতে প্রায় পাঁচ লক্ষ টাকার ক্ষয়ক্ষতি হয়েছে বলে জানিয়েছে ভুক্তভোগী পরিবারগুলো।
জানা যায়,গতকাল মঙ্গলবার দুপুরে রমজানপুর এলাকার মহিষের চর গ্রামের ফয়সাল পাইক (৩৫) ও মন্টু খান(৪০েএকটি মেয়েকে নিয়ে রমজানপুর ইউনিয়নের ৬নং ওয়ার্ড জজিরা এলাকার শিকদার বাড়ি একটি ঘড়ে অবস্থান করলে এলাকা বাসি মেয়েকে উদ্ধার করে মেয়েটির বাড়ি পৌছে দেয়। এসময়ে দুই যুবক পালিয়ে গেলেও মঙ্গলবার রাত আনুমানিক ৯ টার দিকে ফয়সাল পাইক ও মন্টু খানের নেতৃত্বে ১৫/২০ জন দেশী অস্ত্র নিয়ে জজিরা গ্রামের মকবুল শিকদার,সেলিম হাওলাদার,রিপন শিকদার,সিরাজ শিকদার,সালাম হাওলাদার ও জালাল শিকদারের বসতবাড়িতে হামলা চালিয়ে লুটপাট করে । এসময় দূর্বৃত্তরা হামলা চালিয়ে নগদ ৩লক্ষ ৬০ হাজার টাকাসহ বেশ কিছু মূল্যেবান মালামাল লুট করে নিয়ে যায়।

প্রত্যক্ষদর্শী সালেক শিকদার, মমতাজ বেগমসহ বেশ কয়েকজন বলেন,আমরা গরীব মানুষ,সমাজের ভালোর কথা ভেবে আমরা অসামাজিক কাজে বাধা দিয়ে একটি মেয়েকে রক্ষা করেছি বলে বিভিন্ন অস্ত্র নিয়ে ফয়সাল পাইক ও মন্টু খানের নেতৃত্বে আমাদের বাড়ি ঘরে হামলা চালিয়েছে আমরা এর বিচার চাই।
তবে এব্যাপারে ফয়সাল পাইক ও মন্টু খানের সাথে যোগাযোগের চেষ্টা করলেও তাদের এলাকায় পাওয়া যায়নি।
কালকিনি থানার অফিসার ইনচার্জ মোঃ নাছির উদ্দিন মৃধা ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন এ ঘটনায় মামলা প্রক্রিয়াধীন রয়েছে।

---------